বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / বিনোদন / অবশেষে বিয়ের পিঁড়িতে বিরাট-আনুষ্কা!
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 10:43 AM, Count : 438
অবশেষে বিয়ের পিঁড়িতে বিরাট-আনুষ্কা!

অবশেষে বিয়ের পিঁড়িতে বিরাট-আনুষ্কা!

অবশেষে কি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মার বিয়ের জল্পনা সত্যি হতে চলেছে? বিশেষ সূত্রে তেমনই খবর শোনা যাচ্ছে। আগামী সপ্তাহেই তাঁরা ইতালিতে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে খবর। এ মাসের ৯ থেকে ১২ তারিখের মধ্যে তাঁদের বিয়ে হতে পারে। বৃহস্পতিবারই রওনা দিতে পারেন বিরাট কোহলি।


গত সপ্তাহে আনুষ্কার বাড়িতে গিয়েছিলেন পোশাক ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। তাঁর ডিজাইনার পোশাক পরেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন আনুষ্কা শর্মা, এমনটাই জল্পনা। জানাযায়,এই বিয়েতে কোনও ক্রিকেটারকে আমন্ত্রণ জানানো হয়নি। বিয়ের অনুষ্ঠান ব্যক্তিগতই রাখা হয়েছে। বিরাটের পরিজন ও নিকট বন্ধুবান্ধবরা ইতালির টিকিট কেটে ফেলেছেন বলেও জানা যাচ্ছে।

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে ছুটি দেওয়া হয়েছে ভারত ক্যাপ্টেন কোহলিকে। সেই অবসরেই সম্ভবত ইতালির মিলানে বিয়ে সারবেন ভারত অধিনায়ক। ২১ ডিসেম্বর মুম্বইয়ে অনুষ্ঠিত হতে পারে বিয়ের ভোজসভা। কিন্তু এই খবর উড়িয়ে দিয়েছেন আনুষ্কার মুখপাত্র। তবে, নায়িকা যে ব্যস্ততা থেকে বিরতি নিয়েছেন, তা স্বীকার করেছেন তিনি। অনেক দিন ধরেই তাঁদের বিয়ে নিয়ে খবর ছিলই। এবার সেই খবরকে সত্যি করে দিতে চলেছেন তারা।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162