আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / জেলার খবর / বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে দশটি ঘর ভস্মিভুত
সোহেল রানা সোহাগ,সিরাজগঞ্জ,ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 1:03 PM, Count : 76
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে দশটি ঘর ভস্মিভুত

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে দশটি ঘর ভস্মিভুত

সিরাজগঞ্জের তাড়াশে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে দশটি ঘর ও ছাগল পুড়ে ভস্মিভুত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার সগুনা ইউনিয়নের ধাপতেুতুলিয়া তেলিপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী কামাল হোসেন ও ক্ষতিগ্রস্থ মুকুল হোসেন জানান, সন্ধ্যায় তার বসতবাড়িতে বৈদ্যুতিক র্শট সার্কিট থেকে আগুন লেগে যায়।


এ সময় মুহুর্তের মধ্য প্রতিবেশি কুদ্দুস আলী, ফারুক আহমেদ, আসাদ আলী, ফরহাদ আলী, হাসান আলী, হাবিুবুল ইসলাম. রবিউল ইসলাম ও পাপ্পু আহমেদ ঘরে আগুন লেগে যায়। এ সময় স্থানীয়রা বৈদ্যুতিক শর্টসাকির্ট হওয়ায় নিরুপায় হয়ে পড়ে। এক পর্যায়ে আগুনের লেলিহান শিখায় তাদের দশটি টিনের ঘর, চাল,ডাল, ধান, দুটি ছাগল ও সমস্থ আসবাবপত্র ভস্মিভুত হয়ে যায়। এতে প্রায় ৭/৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। সেই সঙ্গে নি:শ্ব হয়ে যায় সবাই, তাদের ভবিষ্যৎ অনিশ্চতায় পড়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য আরিফুল ইসলাম জানান, আগুনে দশটি পরিবারের সকল কিছু পুড়ে ছাই হয়ে গেছে। তারা ঘর থেকে কোন কিছুই বের করতে পারেনি। একদম সবকিছু পুড়ে শেষ হয়ে গেছে। এখন তারা কোলা আকাশের নিচে।

তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম.কম শামিমুর রহমান বলেন, ওই গ্রাম থেকে অনেকেই ফোন করে খবর দেন। খবর পেয়ে তাৎক্ষনিক বৈদ্যুতিক স ালন বন্ধ করে দেয়া হয়। ঘটনাস্থলে অফিসের লোকজনকে পাঠানো হয়েছে। তবে এলাকাবাসি ফোনে জানায় ঘর থেকে আগুন লেগে বৈদ্যুতিক স ালন তারে গিয়ে আগুন লেগে যায়। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162