আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / জেলার খবর / গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন বিক্রেতা আটক
হাসান মাহমুদ,লালমনিরহাট প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 3:00 PM, Count : 54
গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন বিক্রেতা আটক

গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন বিক্রেতা আটক

লালমনিরহাট জেলায় পৃথক পৃথক অভিযানে ৭০ বোতল ফেনসিডিল, ৫০ পিস ইয়াবা ও সাড়ে ৫ কেজি গাঁজাসহ তিন বিক্রেতাকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকাল অবদি পৃথক পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।


আটকৃতরা হলেন- জেলার সদর উপজেলার তেলিপাড়া পোড়াবটতলা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে মজনু মিয়া (৩৮), কালীগঞ্জ উপজেলার চন্দ্র পুর ইউনিয়নের খামারভাতি গ্রামের আব্দুর রহমানের ছেলে মাসুদ হাসান ওরফে জাহেদুল ইসলাম (৩৩) ও পাবনার ঈশ্বরর্দী পোরসভার ভেলুপাড়া এলাকার নাজমুল হোসেন নাজলুর ছেলে ইমন (২১)।

এ বিষয়ে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার সকাল অবদি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সদর উপজেলার পোড়াবটতলা এলাকা হতে ৫০ পিস ইয়াবাসহ মজনু মিয়াকে আটক করে। অপর একটি অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ ইমনকে আটক করে সদর থানা পুলিশ। এছাড়া জেলার কালীগঞ্জ উপজেলার খামারভাতি এলাকা থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ জাহেদুল ইসলামকে আটক করে কালীগঞ্জ থানা পুলিশ।

তিনি আরো জানান, এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর ও কালীগঞ্জ থানায় পৃথক পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।এদিকে হাতীবান্ধা থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পাচারকারীরা পালিয়ে যায়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162