আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / জাতীয় / সেনা মোতায়েনের প্রয়োজন নেই রসিক নির্বাচনে: সিইসি
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 3:16 PM, Count : 54
সেনা মোতায়েনের প্রয়োজন নেই রসিক নির্বাচনে: সিইসি

সেনা মোতায়েনের প্রয়োজন নেই রসিক নির্বাচনে: সিইসি

আসন্ন রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের প্রয়োজন নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা। তিনি বলেছেন, নির্বাচনে সব প্রার্থী সমান সুযোগ পাবে। নিরাপত্তার জন্য থাকবে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা। নির্বাচনী আইন শৃংখলা পরিস্থিতি অত্যন্ত ভাল। তাই এ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের কোন প্রয়োজন নেই।


আজ বৃহস্পতিবার সকালে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, স্থানীয় প্রশাসন ও নির্বাচন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি এ কথা বলেন।নূরুল হুদা বলেন, প্রতিটি কেন্দ্রে ২২ থেকে ২৩ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। এছাড়া ৩৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র্যাব, বিজিবি, আনসার ও ভিডিপি মোতায়েন থাকবে। আচরণবিধি লঙ্ঘনের ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া হবে।

সিইসি বলেন, নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও অবাধ করতে কাজ করছে নির্বচন কমিশন। নির্বাচনে বিজিবি, পুলিশ, র্যাব ও আনসার সদস্যদের নিয়ে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে। সবার আন্তরিক প্রচেষ্টায় একটি গ্রহণযোগ্য নির্বাচন করতে চায় নির্বাচন কমিশন।

এ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত  ছিলেন নির্বাচন কমিশনের সচিব হেলাল উদ্দিন আহমেদ, বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ, ডিআইজি খন্দকার গোলাম ফরুখ। জেলা প্রশাসন মুহাম্মদ ওয়াহেদুজ্জামান ছাড়াও র্যালব, বিজিবি, পুলিশ, আনসার, বিভিন্ন গোয়েন্দা সংস্থার উর্ধতন কর্মকর্তা এবং নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162