আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / রাজনীতি / খালেদা জিয়ার শাস্তির অপেক্ষায় বিএনপির অনেক নেতাকর্মী: ড. হাছান মাহমুদ
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 4:26 PM, Count : 112
ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচারও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, 'বিএনপির অনেক নেতাকর্মী রাতের আধারে সরকারের সাথে যোগাযোগ করে বলেন এখনও কেনো খালেদা জিয়ার শাস্তি হচ্ছে না। তারা এখনও লাইন ধরে আছে কখন তার শাস্তি হবে আর কখন তারা আওয়ামী লীগে যোগ দেবে কিংবা ভিন্নদল গঠন করবে। ফখরুল সাহেবকে বললবো পরের দিন সম্মেলনে যেনো এই কথাটিও বলে দেন তিনি।

তিনি বলেন, “মির্জা ফখরুল সাহেব সংবাদ সম্মেলন করেছেন, সেখানে তিনি বলেছেন- অনেকের সাথে আগামী নির্বাচন নিয়ে ঐক্য হতে পারে। ফখরুল সাহেব যে প্রকারান্তরে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিলেন, সেজন্য তাকে আমরা ধন্যবাদ জানাই, অভিনন্দন জানাই।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। আওয়ামী লীগে যোগ দিতে বিএনপির অনেক নেতাকর্মীই ভেতরে ভেতরে সরকারের সঙ্গে যোগাযোগ রক্ষা করছে বলেও মন্তব্য করেন তিনি।

দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শাস্তি দেখতে বিএনপির অনেক নেতা লাইন ধরে আছে বলে দাবি করেছেন হাছান মাহমুদ। হাছান বলেন, “২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বাংলাদেশের মানুষকে যদি জিজ্ঞাসা করা হত, আলী বাবার চল্লিশ চোর থেকে আরো বড় কোনো চোর আছে কিনা, তখন দেশবাসীর কাছে সেই নাম হত খালেদা জিয়া।

তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আত্মস্বীকৃত দুর্নীতিবাজ তিনি কালো টাকা সাদা করে প্রমাণ করেছেন তিনি দুর্নীতি করে টাকা কামিয়েছেন। তাই তিনি একজন আত্মস্বীকৃত দুর্নীতিবাজ। খালেদা জিয়ার বদৌলতে বাংলাদেশ দুর্নীতিতে পর পর পাঁচবার চ্যাম্পিয়ন হয়। সৌদি আরবে যে ১১ জন যুবরাজ গ্রেফতার হয়েছেন তাদের মধ্যে দুইজন স্বীকার করেছেন তারা জিয়া পরিবারের কাছ থেকে টাকা নিয়েছিলেন।“আত্মস্বীকৃত দুনীতিবাজ, তার দুনীতি যখন বিদেশে ধরা পড়েছে, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক।

ড. হাছান মাহমুদ এ সময় খালেদা জিয়া বিদেশে যেসব অর্থ পাচার করা অর্থ দেশের তহবিলে নিয়ে আসার জন্য সরকারকে অনুরোধ করেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


এই ক্যাটেগরির আরো সংবাদ
প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162