আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / খেলাধুলা / ম্যাচের পূর্বে ‘নো সেক্স’
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 4:44 PM, Count : 274
ম্যাচের পূর্বে ‘নো সেক্স’

ম্যাচের পূর্বে ‘নো সেক্স’

চলতি মৌসুমের যে কোনো প্রকার গুরুত্বপূর্ণ ম্যাচে ফুটবলারদের মাঠে নামার পূর্বে সেক্স করতে নিষেধ করা হয়েছে। আর এমন নিষেধ করেছেন রাশিয়ার ফুটবল ক্লাব স্পার্টাক মস্কো এফসির চিকিৎসক ভিক্টোরিয়া গামিভা। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা রুশ টিভির মাধ্যমে এমনটাই জানিয়েছেন।

চিকিৎসক ভিক্টোরিয়া গামিভা এক সাক্ষাৎকারে বলেন, নারী-পুরুষদের মাঝে সেক্স ভিন্ন উদ্দীপনার সুষ্টি করে। চিকিৎসা বিজ্ঞানে দেখা যায় নারীরা সেক্স করার পরে কাজে বেশ মনযোগী হয় কিন্তু পুরুষদের ক্ষেত্রে একদমই বিপরীত ঘটে। সে জ্য আমার মতে ফুটবলারদের মাঠে নামার দুই-তিন দিন আগে পর্যন্ত কোনো প্রকার সেক্সে না জড়ানোই উচিত। গামিভাকে ডাক্তার ও রোগীর মধ্যকার কোন সম্পর্ক সৃষ্টি নিয়ে প্রশ্ন করা হলে উত্তরে সরাসরি না করে দেন। তিনি বলেন, আমি কখনোই এমন কিছু বরদাশত করব না। কখনোই ডাক্তার ও রোগীর মাঝে কোনো প্রকার সম্পর্ক থাকতে পারে না।

চমৎকার বিষয় হল, চিকিৎসক ভিক্টোরিয়া গামিভার এমন সাক্ষাৎকারের পর বুধবার রাতে লিভারপুর অ্যানফিল্ডে চ্যাম্পিয়নস লিগের ই গ্রুপের ম্যাচে ৭-০ গোলের ব্যবধানে স্পার্টাকে পরাজিত করেছে। সাদিও মানে ম্যাচটিতে জোড়া গোল করেন। রবের্তো ফিরমিনো ও মোহামেদ সালাহ একবার করে নেটে বল পাঠান। স্পার্টাক তাদের হারের পরেও ৬ পয়েন্ট নিয়ে ইউরোপ লিগে মস্কো খেলবে। লিভারপুল ৬ ম্যাচে পেয়েছেন ৩টি জয় ও ৩টি ড্রয়ে ১২ পয়েন্ট অর্জন করে গ্রুপসেরা হয়েছেন; এখন তারা পরের রাউন্ডে উঠেছে। আর সেভিয়া মারিবোরের সঙ্গে ১-১ গোলে ড্র করে ৯ পয়েণ্ট অর্জন করে লিভারপুলের পথযাত্রী হয়েছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162