এই মাত্র পাওয়া : টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশবাংলাদেশ থেকে সরাসরি আকাশপথে পণ্য পরিবহনে (কার্গো) নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্যবড়পুকুরিয়া খনি দুর্নীতি: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১১ আসামিকে আগামী ২৫ মার্চ আদালতে হাজির থাকার নির্দেশরাজধানীতে দুপুরে আটকের পর রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮
 / জেলার খবর / গাইবান্ধায় হানাদার মুক্ত দিবস পালন
গাইবান্ধা প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 5:00 PM, Count : 61
গাইবান্ধায় হানাদার মুক্ত দিবস পালন

গাইবান্ধায় হানাদার মুক্ত দিবস পালন

গাইবান্ধা হানাদার মুক্ত দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে রয়েছে শহরে বর্ণাঢ্য র‌্যালী, দোয়া খায়ের ও আলোচনা সভা। জেলা প্রশাসনের সহযোগিতায় গাইবান্ধা হানাদার মুক্ত দিবস উদযাপন কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। সকালে পূর্বপাড়া পুরাতন টেলিফোন ভবন এলাকা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীটির উদ্বোধন করেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল।


পরে স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া খায়ের অনুষ্ঠিত হয়। গাইবান্ধা হানাদার মুক্ত দিবস উদযাপন কমিটির সমন্বয়ক মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল।

এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আ.লীগ সভাপতি অ্যাড. সৈয়দ শামস-উল আলম হীরু, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, মুক্তিযোদ্ধা মবিবুল হক জুবেল মিয়া, জেলা আ’লীগ সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, জেলা জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা শাহ শরিফুল ইসলাম বাবলু, ওয়াশিকার মো. ইকবাল মাজু প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162