আজ শুক্রবার, ১ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৫ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
 / বিনোদন / নতুন করে ভিন্ন শাকিব খান
শাহজাদা সেলিম রেজা, ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 7 December, 2017 at 5:20 PM, Count : 98
নতুন করে ভিন্ন শাকিব খান

নতুন করে ভিন্ন শাকিব খান

কদিন আগেই জানা গিয়েছে "নোলক" ছবিতে শাকিব খান একজন বাইক রাইডার হিসেবে অভিনয় করছেন। জানাজানি হওয়ার পরেই যেন শাকিব খান ঠিক বাইক রাইডার হয়ে গেলেন। সেই দৃশ্যেই যে তাকে দেখা গেলো। ছয়দিন যাবৎ শাকিব খান ভারতের হায়দ্রাবাদে; আর ঠিক এই ছদিনের মাথায়ই বুধবার দিন শাককিবের বাইকে বসা একটি স্থির চিত্র প্রকাশ পায়। ছবিতে নতুন এক শাকিবকে দেখা গেলো। সেখানে শাকিব ফাঁকা রাস্তাতে বাইকে বসা, রঙ করা চুল, হাতে একগুচ্ছ ব্রেসলেট পরিহিত যেনো নতুন এক রকিং শাকিব।

রাশেদ রাহা পরিচালিত "নোলক" ছবিটের শুটিং ডিসেম্বর মাসের শেষ সপ্তাহ পর্যন্ত চলবে। পরিচালক জানিয়েছেন, ছবিতে দর্শকরা নতুন এক শাকিবকে দেখতে পাবেন। আর প্রকাশিথ স্থির চিত্রের মাধ্যমে দর্শকরা তার কিছুটা আভাস পেল। বাইকে বসা ছাড়াও নোলক ছবিটির আরো বেশ কিছু লোক প্রকাশ করা হবে। সে সময়ে দর্শকরা অবশ্যই নতুন এক শাকিব কে দেখতে পাবেন।

প্রথমবার নয়; ইতিপূর্বেও শাকিব খানকে সম্রাট, শিকারী ও নবাব ছবিতে বেশ কিছু ভিন্ন লোকে দর্শকরা দেখতে পেরেছেন। সম্প্রতিও যেনো শাকিব নতুন লুকেই আবার দেখা দিলেন। শাকিব জানিয়েছেন, যে কোনো সিনেমার ক্ষেত্রেই "ফার্স্ট লুক" অনেক গুরুত্বপূর্ণ। দর্শক যেমন ট্রেলার ও ট্রিজার দেখে সিনেমার বিসয়ে আগাম ধারণা করতে পারেন ঠিক তেমনি করেই ফার্স্ট লুক দেখার পরেও দর্শকরা সিনোমর বিষয়ে অনেক আগ্রহী হয়।

ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন ববি। বি হ্যাপি এন্টারটেইমেন্টের প্রযোজনায় এতে আরো অনিয় করেছেন ওমর সানী ও মৌসুমী। ছবিটির মহরত গত ২১ নভেম্বর ঢাকার একটি পাঁচতারা হোটেলে অনুষ্ঠিত হয়। পরে ১ ডিসেম্বর থেকে ভারতের হায়দ্রাবাদে নোলকের শুটিং শুরু হয়েছে।

বর্তমানে টক-অব দ্যা-টাউনে শাকিব অপুর ডিভোর্সের গল্প। শাকিব তার স্ত্রী অপু তালাকনামা পাঠিয়েছেন আর জানিয়েছেন তার এই সিদ্ধান্তের কোন পরিবর্তন হবে না।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162