বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / এক্সক্লুসিভ / " সু-স্বাস্থ্যে সুন্দর বাংলাদেশ " স্লোগান নিয়ে শুরু হচ্ছে ফরচুন ট্যুর দ্য বাংলাদেশ-২০১৭
রেজাউল ইসলাম,ডেসটিনি অনলাইন :
Published : Wednesday, 20 December, 2017 at 8:11 PM, Count : 155
ছবি-রেজাউল ইসলাম

ছবি-রেজাউল ইসলাম

আগামী ২৭ ডিসেম্বর ২০১৭ হতে দেশব্যাপী ফরচুন ট্যুর দ্য বাংলাদেশ ২০১৭ নামে একটি সাইক্লিং ট্যুর অনুষ্ঠিত হতে যাচ্ছে।বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের প্রসিদ্ধ ব্র্যান্ড ফরচুন কর্তৃক আয়োজিত এই ট্যুর পরিচালনা করছে অভিযাত্রী নামক সাইক্লিস্টদের একটি সংগঠন, আর বাংলাদেশ পর্যটন কর্পোরেশন এই ট্যুরের ট্যুরিজম পার্টনার।

টি.ভি পার্টনার হিসাবে থাকছে এটিএন নিউজ আর প্রেস পার্টনার হিসাবে থাকছে ইংরেজি দৈনিক পত্রিকা দি ডেইলী স্টার। নির্বাচিত ৩০ রাউডার ডিসেম্বর ২৭ তারিখে দেশের উত্তর প্রান্ত ঠাকুরগাঁও থেকে সাইক্লিং শুরু করে পঞ্চগড়, দিনাজপুর, বগুড়া, শ্রীমঙ্গল, ব্রাক্ষনবাড়িয়া, কুমিল্লা ও চট্রোগাম হয়ে ৫ই জানুয়ারী ২০১৮ কক্সবাজার পৌছাবেন। তাঁরা মোট ১,০০০ কি.মি সাইকেল পাড়ি দেবেন।

আজ ২০ ডিসেম্বর দি ডেইলী স্টার সেন্টারে আয়োজিত প্রেস কনফারেন্সে বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের মার্কেটিং ম্যানেজার ফয়সাল মাহমুদ বলেন, "ফরচুন কর্তৃক আয়োজিত এই ট্যুর দু'টি উদ্দেশ্য পূরণ করবে। দেশব্যাপী একটি খেলা ও বিনোদন হিসাবে সাইক্লিং-য়ের প্রসার বাড়বে, পাশাপাশি উঠে আসবে দেশের সুন্দরতম দৃশ্যপট, যা পর্যটনের প্রসারেও ভূমিকা রাখবে।" বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড, ফরচুন ব্যান্ডের আওতায় ফরচুন রাইস ব্র্যান অয়েল এবং ফরচুন বিরিয়ানী স্পেশাল বাসমতি চাল বাজারজাত করার পাশাপাশি সব সময়ই স্বাস্থ্য ও ফিটনেস সংক্রান্ত কার্যক্রমের সাথে জড়িত।প্রেস কনফারেন্সের বিশেষ অতিথি আখতারুজ্জামান খান কবির(অতি. সচিব), চেয়ারম্যান, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ফরচুন -এর এই উদ্যোগকে স্বাগত জানান। প্রেস কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন দি ডেইলী স্টারের হেড অব মার্কেটিং তাজদিন হাসান এবং সাইক্লিং অ্যাকটিভিস্ট ফুয়াদ আহসান চোধুরী। একটি সু-স্বাস্থ্যে সুন্দর বাংলাদেশ তৈরি করার প্রয়াসই যেন ফুটে উঠলো সবার চোখে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162