এই মাত্র পাওয়া : নরসিংদীর মাধবদীর আস্তানা থেকে দুই নারী ‘জঙ্গি’র আত্মসমর্পণ
বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / তথ্য ও প্রযুক্তি / পাঠাও-এ কাজের সুযোগ এখন বিক্রয়-এর মাধ্যমে
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 4 January, 2018 at 4:06 PM, Update: 04.01.2018 4:31:46 PM, Count : 451
পাঠাও-এ কাজের সুযোগ এখন বিক্রয়-এর মাধ্যমে

পাঠাও-এ কাজের সুযোগ এখন বিক্রয়-এর মাধ্যমে

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয়, দেশের সবচেয়ে জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে। সম্প্রতি, রাজধানীর বনানীতে বিক্রয়-এর প্রধান কার্যালয়ের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। এর মাধ্যমে আগ্রহীরা বিক্রয়-এর মাধ্যমে পাঠাও-তে কাজের জন্য আবেদন করতে পারবেন।

এই চুক্তির মাধ্যমে, পাঠাও-তে যারা রাইডার হিসেবে কাজ করতে আগ্রহী তারা বিক্রয়-এর মাধ্যমে আবেদন করে কাজ করার সুযোগ পাবেন। এছাড়াও, এই চুক্তি বিক্রয়কে পাঠাও-এর অফিসিয়াল রিক্রুটমেন্ট পার্টনার হিসেবে প্রতিষ্ঠিত করবে যা, চাকরি খোঁজকারীদের পাঠাও-এ চাকরি খুঁজতে এবং অনলাইনে- Bikroy.com/Jobs -এ আবেদন করতে সহায়তা করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয়-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ, অ্যাসিসটেন্ট ম্যানেজার ইয়াসিন আরাফাত, পাঠাও রাইডস-এর সিইও হুসাইন এম ইলিয়াস এবং ভাইস প্রেসিডেন্ট কিশোর আহমেদ হাসেমি।

বিক্রয়-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, তরুণদের জন্য রাইড শেয়ারিং একটি নতুন এবং ব্যাপকভাবে সফল আয়ের উৎস। স্টাফদের সহায়তা করতে এবং নতুন এই ইন্ডাস্ট্রিতে চাকরির খোঁজকারীদের চাকরির জন্য আবেদনের সুবিধা দিতে আমরা পাঠাও-এর সাথে যুক্ত হয়েছি। আমরা আশা করি, এই চুক্তির অধীনে চাকরি সন্ধানকারীরা Bikroy.com/PathaoJobs-এ তাদের সুবিধামতো প্রত্যাশিত চাকরি পাবেন।

পাঠাও-এর রাইডস-এর ভাইস প্রেসিডেন্ট কিশোর হাসেমি বলেন, পাঠাও একটি দ্রুত-সম্প্রসারণশীল কোম্পানি, যার লক্ষ্য হচ্ছে দেশের পরিবহন ও লজিস্টিক-এ সবচেয়ে চ্যালেঞ্জিং সমস্যার সমাধান করা। এজন্য আমাদের প্রায়ই মানসম্পন্ন লোক দরকার হয়। সম্প্রতি, Bikroy.com/Jobs চাকরি দাতাদের কাছে জনপ্রিয় হয়েছে এবং এটি মানসম্পন্ন প্রার্থীদের জন্য সবচেয়ে সেরা মাধ্যম।  Bikroy.com/PathaoJobs -এ আমরা চাকরির জন্য কিছু শূন্য পদ নিয়ে আসতে পেরে সত্যিই আনন্দিত যা পাঠাও-তে যোগ্য প্রার্থীদের প্রত্যাশিত চাকরি খুঁজে পেতে সহায়তা করবে। এই চুক্তির মাধ্যমে আশা করি, আমরা আমাদের সর্বোত্তম চেষ্টা সম্প্রসারণ করতে সক্ষম হবো যা, চাকরি সন্ধানকারীদের বিক্রয়-এর মাধ্যমে পাঠাও-এর চাকরি খুঁজে পেতে সাহায্য করবে।

সম্প্রতি, রাজধানীর বনানীতে বিক্রয়-এর প্রধান কার্যালয়ের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। এর মাধ্যমে আগ্রহীরা বিক্রয়-এর মাধ্যমে পাঠাও-তে কাজের জন্য আবেদন করতে পারবেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয়-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ, অ্যাসিসটেন্ট ম্যানেজার ইয়াসিন আরাফাত, পাঠাও রাইডস-এর সিইও হুসাইন এম ইলিয়াস এবং ভাইস প্রেসিডেন্ট কিশোর আহমেদ হাসেমি।

পাঠাও-এর চাকরি খুঁজে পেতে ভিজিট করুন- Bikroy.com/PathaoJobs

Bikroyসম্পর্কে -
বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, Bikroy বাংলাদেশের যে কোন জায়গায় আপনার জন্য বেচাকেনা সহজ করে দেয়। Bikroy-এ এ্যাড পোস্ট করা সহজ, অ্যাকাউন্ট সাইন-আপ করা যায় বিনামূল্যে, এবং এ্যাডসমূহ কয়েক মিনিটের মধ্যেই অনলাইন প্ল্যাটফর্মে পোস্ট হয়ে যায়। Bikroy-এ রয়েছে নতুন এবং ব্যবহৃত জিনিসের এক বিশাল সংগ্রহ, যা আপনার প্রয়োজনীয় জিনিসটি খুঁজে পাওয়া সহজ করে দেয়। যানবাহন থেকে শুরু করে মোবাইল ফোন, বাসা, ল্যাপটপ, পোষা প্রাণী, Bikroy-এ আপনি সবসময় আপনার কাঙ্খিত ডিলটি পাবেন- এমনকি আপনি আপনার স্বপ্নের চাকরিটিও খুঁজে পাবেন। লাখেরও বেশি মাসিক ভিজিটর ও আগ্রহী ক্রেতা এবং কয়েক হাজারেরও অধিক সক্রিয় ডিলারকে সাথে নিয়ে Bikroy প্রকৃত পক্ষেই বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস।

বিস্তারিত জানতে-
শরিফুল আলম চৌধুরী
এক্সিকিউটিভ, সোশ্যাল মিডিয়া
বিক্রয় ডট কম
ফোন: ০১৮৭১০০৬৯৮৭
shariful.alam@bikroy.com
তারিকুল সুমন
কনসিটো পিআর
ফোনঃ ০১৯৪৪৪১১৫০১
sumon@concitopr.com.bd




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162