বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / অপরাধ ও ‍আইন / মুসার বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ১১ ফেব্রুয়ারি
ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 7 January, 2018 at 5:39 PM, Update: 07.01.2018 5:47:11 PM, Count : 175
ফাইল ছবি

ফাইল ছবি

বিলাসবহুল গাড়ি কিনে দুই কোটি ১৭ লাখ টাকা শুল্ক ফাঁকি এবং সুইস ব্যাংকে ৯৬ হাজার কোটি টাকার অস্বচ্ছ হিসাব দাখিলের অভিযোগে ধনকুবের মুসা বিন শমসেরের বিরুদ্ধে করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলে আগামী ১১ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। আজ রবিবার ঢাকার মহানগর হাকিম নুরুন্নাহার ইয়াসমিন এই দিন নির্ধারণ করেন।


ঢাকার অপরাধ তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় বিচারক নতুন করে দিন ধার্য করেন।

মামলার নথি থেকে জানা যায়, গত বছরের ২১ মার্চ প্রিন্স মুসা বিন শমসেরের গুলশানের বাড়িতে শুল্ক গোয়েন্দারা অভিযান চালিয়ে তাঁর কেনা রেঞ্জ রোভার ব্র্যান্ডের গাড়ি জব্দ করেন। পরবর্তী সময়ে শুল্ক গোয়েন্দাদের অনুসন্ধানে দেখা যায়, প্রিন্স মুসা ১৭ লাখ টাকা শুল্ক পরিশোধ দেখিয়ে ভুয়া বিল অব এন্ট্রি প্রদর্শন করে গাড়িটি বেনামে রেজিস্ট্রেশন করেন। কিন্তু গাড়িটির শুল্ক দিতে হতো দুই কোটি ১৭ লাখ টাকা।

এ ঘটনায় গত ৩১ জুলাই গুলশান থানায় মানি লন্ডারিং প্রতিরোধ আইনে শুল্ক গোয়েন্দার সহকারী রাজস্ব কর্মকর্তা (এআরও) মো. জাকির হোসেন বাদী হয়ে মামলাটি করেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162