এই মাত্র পাওয়া : নরসিংদীর মাধবদীর আস্তানা থেকে দুই নারী ‘জঙ্গি’র আত্মসমর্পণ
বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / ডেসটিনি সংবাদ / দৈনিক ডেসটিনির প্রতিনিধিদের প্রথম পাক্ষিক মতবিনিময়
নিগার সাদ্রিনা, সদর প্রতিনিধি (রংপুর), ডেসটিনি অনলাইন :
Published : Monday, 8 January, 2018 at 4:19 PM, Update: 08.01.2018 4:23:02 PM, Count : 473
দৈনিক ডেসটিনির প্রতিনিধিদের প্রথম পাক্ষিক মতবিনিময়

দৈনিক ডেসটিনির প্রতিনিধিদের প্রথম পাক্ষিক মতবিনিময়

গতকাল ৭ই জানুয়ারি ২০১৮খ্রিঃ রোজ রবিবার বিকাল ৪ টায় প্রচন্ড কনকনে শীতকে উপেক্ষা করে রংপুর জোনাল অফিসে (বর্ণসজ্জা ভবনের ২য় তলা) রংপুর জেলার উপজেলা প্রতিনিধিদের জানুয়ারি মাসের প্রথম মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সদর প্রতিনিধি ও বালারহাট কলেজের সন্মানিত প্রভাষক জনাব মোঃ মাহবুবুর রহমান ও উপস্থিত ছিলেন সদর প্রতিনিধি ও কাউনিয়া কলেজের সন্মানিত প্রভাষক জনাব মোঃ ফয়জার রহমান রাজু। সভায় আরো উপস্থিত ছিলেন পীরগঞ্জ প্রতিনিধি জনাব প্রমোদ চন্দ্র বর্মন ও মোঃ আবু সাঈদ রহমান, সদর প্রতিনিধিদের মধ্যে আরো ছিলেন মোঃ এমদাদুল হক খোকন ও নিগার সাদ্রিনা ফেরদৌসী, পীরগাছা উপজেলা প্রতিনিধির মধ্যে ছিলেন জনাব মোঃ মোসলেম উদ্দিন।

সভায় দৈনিক ডেসটিনির রংপুর জেলার সার্বিক উন্নয়ন ও বর্তমান করণীয় বিষয়ে জ্ঞানগর্ভ বক্তব্য রাখেন কাউনিয়া উপজেলা প্রতিনিধি জনাব আশুতোষ কুমার। প্রধান অতিথি মহোদয় দৈনিক ডেসটিনির বিষয়ের উপর গুরুত্বারোপ করেন ও সম্পাদক মহোদয়ের নিঃশর্ত মুক্তি কামনা করে বক্তব্য রাখেন। উপস্থিত সকল প্রতিনিধিবৃন্দ দৈনিক ডেসটিনির রংপুর জেলার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। পরে ৪ জন প্রতিনিধিকে ভিজিটিং কার্ড ও ১জন প্রতিনিধিকে আইডি কার্ড প্রদান করা হয়।

সভাপতি মহোদয় সমাপনি বক্তব্যে আগামি ২৫শে জানুয়ারির সভায় সবার স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও সম্পাদক মহোদয়ের দ্রুত মুক্তি কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162