সোমবার, জুলাই ১৬, ২০১৮ | ৩১, আষাঢ়, ১৪২৫
 / তথ্য ও প্রযুক্তি / নতুন বছরে হুয়াওয়ের প্রমোশনাল ক্যাম্পেইন
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 8 January, 2018 at 5:04 PM, Count : 158
নতুন বছরে হুয়াওয়ের প্রমোশনাল ক্যাম্পেইন

নতুন বছরে হুয়াওয়ের প্রমোশনাল ক্যাম্পেইন

নতুন বছর উপলক্ষে দেশের বাজারে চারটি জনপ্রিয় হ্যান্ডসেটের বিশেষ মূল্য নির্ধারণের মধ্য দিয়ে মাসব্যাপী প্রমোশনাল ক্যাম্পেইন চালু করল হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। পহেলা জানুয়ারি থেকে শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে জানুয়ারি ৩১ তারিখ পর্যন্ত।
মাসব্যাপী ক্যাম্পেইনের আওতায় জি আর ফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ডের প্রমোশনাল মূল্য ২১,৫০০ টাকা (বাজার মূল্য ২২,৫০০ টাকা), জিআর ফাইভ ২০১৭ প্রিমিয়ামের প্রমোশনাল মূল্য ২৪,৪০০ টাকা (বাজার মূল্য ২৫,৯০০ টাকা), জিআর থ্রি ২০১৭-এর প্রমোশনাল মূল্য ১৮,৯০০ টাকা (বাজারমূল্য ১৯,৯০০ টাকা) এবং ওয়াই সিক্স টু প্রাইমের প্রমোশনাল মূল্য ১৬,৪০০ টাকা (বাজারমূল্য ১৬,৯০০ টাকা)।
ক্যাম্পেইন প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি. -এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়া উদ্দিন চৌধুরী বলেন, “বিশে^ব্যাপি হুয়াওয়ে ও স্মার্টফোনের জন্য ২০১৭ ছিলো সার্থক একটি বছর। গত বছর আমরা গ্রাহকদের কাছ থেকে অসাধারন এবং স্বতঃফূর্ত সাড়া পেয়েছি। বিশে^র শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা নিয়ে এসেছি যুগান্তকারী সব প্রযুক্তি। 
দেশব্যাপী ৬৪টি জেলায় হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলো থেকে উল্লেখিত চারটি মডেলের হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা পুরো জানুয়ারি ম্যাস ক্যাম্পেইনের সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, এ অফারের আওতায় নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটে ক্রেতারা পাবেন আকর্ষণীয় উপহার।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162