বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / অপরাধ ও ‍আইন / ১ হাজার পিস ইয়াবাসহ টোকাই সাজ্জাদ আটক
চট্টগ্রাম প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 9 January, 2018 at 11:37 AM, Count : 103
১ হাজার পিস ইয়াবাসহ টোকাই সাজ্জাদ আটক

১ হাজার পিস ইয়াবাসহ টোকাই সাজ্জাদ আটক

চট্টগ্রামের লোহাগাড়ায় টোকাই সাজ্জাদ (২৬) কে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করে লোহাগাড়া থানা পুলিশ। সোমবার (৮ জানুয়ারী) রাত ৮টায় তাকে আটক করে। সে লোহগাড়া সদর ইউনিয়নের আলাউদ্দিন পাড়ার মো: ইসমাঈলের পুত্র। থানা সুত্রে জানাযায়, লোহাগাড়া থানার এসআই মো: হেলাল খাঁন, এএসআই মোর্শেদ আলমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে টোকাই সাজ্জাদকে লোহাগাড়া কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন এলাকায় পাচারকালে ১ হাজার পিস ইয়াবাসহ আটক করে।


আমিরাবাদ বটতলী স্টেশন যেন তার দখলে এমনটাই ক্ষোভ প্রকাশ করে আমিন নামের এক ব্যবসায়ী বলেন, আমিরাবাদ বটতলী স্টেশন নিয়মিত টোকাই সাজ্জাদের ইশারায় ছিনতাই হয়।

স্থানীয় সুত্রে জানাযায়, টোকাই সাজ্জাদ ইয়াবার বড় বড় চালান পাচার করে। সে এলাকার বিভিন্ন অপকর্মের সাথে সরাসরি জড়িত। তার অতিষ্ঠে বিভিন্ন স্কুল কলেজে পড়ুয়া ছাত্রীরা একা চলাচল করতে ভয় পেত। এমনকি অনেকে কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছে। সে উপজেলার মোস্তাফিজুর রহমান কলেজে অধ্যয়নরত বলে জানান।

লোহাগাড়া থানার ওসি মো: শাহজাহান পিপিএম বলেন, টোকাই সাজ্জাদের বিরুদ্ধে থানায় বিভিন্ন অভিযোগ রয়েছে।  দীর্ঘদিন ধরে তাকে পুলিশ খুঁজছে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে বটতলী স্টেশন থেকে ইয়াবা পাচার কালে ১ হাজার পিস ইয়াবাসহ তাকে আটক করে থানা পুলিশ। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162