সোমবার, জুলাই ১৬, ২০১৮ | ৩১, আষাঢ়, ১৪২৫
 / খেলাধুলা / ড্র করেও কোয়ার্টারে রিয়াল
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 11 January, 2018 at 12:58 PM, Count : 131
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের।  বুধবার রাতে নুমানসিয়ার বিপক্ষে মাঠে নামে জিনেদিন জিদানের ছাত্ররা। লা লিগায় নিজেদের সর্বশেষ ম্যাচেও সেল্টা ভিগোর বিপক্ষে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছিল তারা। এই ম্যাচটিতে তারা ২-২ গোলে ড্র করেছে। এটি ছিল কোপা দেল রে’র রাউন্ড অব সিক্সটিনের দ্বিতীয় লেগের ম্যাচ। ম্যাচটিতে ক্রিশ্চিয়ানো রোনালদো ও গ্যারেথ বেলকে বিশ্রামে রেখেছিল রিয়াল।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



এই ম্যাচে ড্র করলেও টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে জিনেদিন জিদানের শিষ্যরা। কারণ, প্রথম লেগের ম্যাচে ৩-০ ব্যবধানে জিতেছিল রিয়াল। সুতরাং, দুই ম্যাচ মিলে রিয়াল এগিয়ে ৫-২ ব্যবধানে। বুধবার রিয়াল মাদ্রিদের হয়ে জোড়া গোল করেন লুকাস ভ্যাজকুয়েজ। ম্যাচের শেষ মুহূর্তে রিয়াল ফুটবলার ইসকোকে ফাউল করে নুমানসিয়ার দানি কালভোকে দ্বিতীয় হলুদ কার্ড দেখান রেফারি। দুই হলুদ কার্ডের কারণে লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন তিনি।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



ম্যাচের ১১ মিনিটে লুকাস ভাসকেজের গোলে এগিয়েও যায় রিয়াল। তবে ৪৫ মিনিটে ম্যাচের সমতা নিয়ে আসে নুমানসিয়া। গোলটি করেন গুইলেরমো। ৫৯ মিনিটে ভাসকেজ আবার গোল করে দলকে এগিয়ে দেন। এই ব্যবধানে যখন খেলা শেষ হতে চলছিল, তখনই আবার খেলার সমতা নিয়ে আসে তারা। ৮২ মিনিটে গুইলেরমো দলের এবং ব্যক্তিগত দ্বিতীয় গোল করে খেলার সমতা নিয়ে আসেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162