বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / অর্থ ও বাণিজ্য / গ্যালাক্সী ‘এ৮ প্লাস’ এর প্রি-অর্ডার ঘোষণা করলো স্যামসাং
ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 11 January, 2018 at 5:32 PM, Update: 11.01.2018 5:45:06 PM, Count : 82
গ্যালাক্সী ‘এ৮ প্লাস’ এর প্রি-অর্ডার ঘোষণা করলো স্যামসাং

গ্যালাক্সী ‘এ৮ প্লাস’ এর প্রি-অর্ডার ঘোষণা করলো স্যামসাং

গ্রাহকরা www.preordera8plus.com ভিজিট করে অথবা যেকোন স্যামসাং স্টোর, গ্রামীণফোন সেন্টার ও জিপি অনলাইন শপ থেকে হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করতে পারবেন। গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা ৬২,৯০০ টাকা বিশেষ মূল্যে হ্যান্ডসেটটি কিনতে পারবেন, গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডেল অফার এবং নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% ও আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

স্যামসাং মোবাইল বাংলাদেশ, বাংলাদেশের বাজারে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ সংস্করণ এবং গ্যালাক্সি এ সিরিজের নতুন মডেল গ্যালাক্সি এ৮ প্লাস উন্মোচন করেছে। গ্যালাক্সি এ৮ প্লাস প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা গ্রামীণফোনের পক্ষ থেকে ৪২জিবি পর্যন্ত ইন্টারনেট বান্ডেল ও স্যামসাং-এর ‘নেভার মাইন্ড’ অফারটি উপভোগ করতে পারবেন এবং নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% ও আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। গ্রাহকরা www.preordera8plus.com ভিজিট করে অথবা যেকোন স্যামসাং স্টোর, গ্রামীণফোন সেন্টার ও জিপি অনলাইন শপ থেকে ১১ জানুয়ারি, ২০১৮ থেকে ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা বিশেষ মূল্য ৬২,৯০০ টাকায় হ্যান্ডসেটটি কিনতে পারবেন এবং প্রি-অর্ডার পিরিয়ড শেষে হ্যান্ডসেটটি পাওয়া যাবে ৬৫,৯০০ টাকা মূল্যে। প্রিমিয়াম ডিজাইনের সাথে হ্যান্ডসেটটি পাওয়া যাবে কালো এবং অর্কিড গ্রে রং-এ।


স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মুয়ীদুর রহমান বলেন, “গ্যালাক্সি এ৮ প্লাস(২০১৮)-এর ডুয়েল ফ্রন্ট ক্যামেরা, বড় ইনফিনিটি ডিসপ্লে এবং অসাধারণ ডিজাইন, স্যামসাং-এর ফ্ল্যাগশিপ ডিজাইনের ঐতিহ্য এবং অভিজ্ঞতা প্রকাশ করে। ফ্ল্যাগশিপ ডিভাইসের নিয়মিত ফিচারের পাশাপাশি, গ্যালাক্সি এ সিরিজ এখন আগের চেয়ে স্টাইলিশ, প্র্যাক্টিক্যাল এবং অনেক বেশি সুবিধাজনক। আমরা এ সিরিজের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোতে আমাদের গ্রাহকদের পছন্দের ফিচার যেমন ইনফিনিটি ডিসপ্লে, আমাদের প্রথম লাইভ ফোকাস সহ ডুয়েল ফ্রন্ট ক্যামেরা যোগ করেছি। এই হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করার মাধ্যমে, অপারেটর ও লাইফস্টাইল অফার উপভোগ করার মাধ্যমে আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার সুযোগ তৈরি করে দিচ্ছি।”

প্রতিটি প্রি-অর্ডার এর সাথে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন গ্রাহকরা ‘SA8’ লিখে ৫০০০ নম্বরে এসএমএস করে পাবেন ৬জিবি ইন্টারনেট। এছাড়াও ৫০৫০ নম্বরে ‘SA8’ লিখে এসএমএস করে ৪২৭ টাকায় ৩ জিবি ইন্টারনেট কিনলে সাথে ৬জিবি ভিডিও প্যাক ফ্রি পাবেন। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ৩ মাসে মোট ৬ বার এই ডাটা অফার উপভোগ করতে পারবেন। নাজিমগড় রিসোর্ট-এ ৩৫% এবং আর্টিসানে ২০% ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

যা থাকছে ফোনটিতে-

সুপেরিয়র ডুয়েল ফ্রন্ট ক্যামেরা
স্বল্প আলোতে উজ্জ্বল ছবি তুলতে গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে এফ ১.৯ অ্যাপারচার সম্পন্ন ১৬ ও ৮ মেগাপিক্সেল ডুয়েল ফ্রন্ট ক্যামেরা ও ১.৭ অ্যাপারচার সম্পন্ন ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এই স্মার্টফোনে আছে লাইভ ফোকাস ও সমৃদ্ধ গ্যালারী সহ আরও কিছু আকর্ষণীয় ক্যামেরা ফিচার।

পানি প্রতিরোধক
আইপি৬৮ এর সাথে স্যামসাং গ্যালাক্সি এ৮ প্লাস-এর আছে দীর্ঘস্থায়ী পানি প্রতিরোধ ক্ষমতা। এটি ১.৫ মিটার পানি ৩০ মিনিট পর্যন্ত প্রতিরোধ করতে পারে।

বৃহৎ ডিসপ্লে
গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে ৬ ইঞ্চির বিশাল ডিসপ্লে। সম্পূর্ণ এইচডি প্লাস এসঅ্যামোলেড স্ক্রিনে গ্রাহকরা পাবেন অসাধারণ দেখার অভিজ্ঞতা। এর এই অসাধারণ স্ক্রিনটিতে আছে প্রিমিয়াম ডিজাইন সহ স্টাইলিশ কালার অপশন।

অসাধারণ কার্যক্ষমতা
গ্যালাক্সি এ৮ প্লাস-এ আছে শক্তিশালী কার্যক্ষমতার জন্য ৬ গিগাবাইট র‌্যাম, যেটি নিশ্চিত করবে নিরবিচ্ছিন্ন মাল্টি-টাস্কিং-এর অভিজ্ঞতা। এছাড়াও, এতে রয়েছে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। এতে রয়েছে অক্টা কোর প্রসেসর (২.২গিগাহার্টজ + ১.৬গিগাহার্টজ হেক্সা), যা গ্রাহকদের স্বাচ্ছন্দ্যপূর্ণ মাল্টিমিডিয়া, গেমিং এবং অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা দেবে।

দীর্ঘস্থায়ী ব্যাটারি
গ্যালাক্সি এ৮ প্লাস-এ রয়েছে দ্রুত চার্জিং প্রযুক্তিসহ ৩,৫০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি, যা ব্যবহারকারীর র্দীঘক্ষণ গেম খেলা এবং মাল্টি-মিডিয়াসহ আরও অনেক কিছুর ব্যবহার নিশ্চিত করে। এই ডিভাইসটি ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে, যা দ্রুততর ডাটা স্থানন্তর করতে সক্ষম।

দাম ও প্রাপ্যতা
গ্যালাক্সি এ৮ প্লাস স্মার্টফোনটি কালো এবং অর্কিড গ্রে রং-এ বাজারে পাওয়া যাবে। আগ্রহী গ্রাহকরা www.preordera8plus.com ভিজিট করে অথবা যেকোন স্যামসাং স্টোর থেকে ১১ জানুয়ারি, ২০১৮ থেকে ৩১ জানুয়ারি, ২০১৮ পর্যন্ত হ্যান্ডসেটটি প্রি-অর্ডার করতে পারবেন। প্রি-অর্ডার করার মাধ্যমে গ্রাহকরা বিশেষ মূল্য ৬২,৯০০ টাকায় হ্যান্ডসেটটি কিনতে পারবেন এবং প্রি-অর্ডার পিরিয়ড শেষে হ্যান্ডসেটটি পাওয়া যাবে ৬৫,৯০০ টাকা মূল্যে।

Samsung Galaxy A8+ Specifications:
 
Display

6” FHD+ (1080×2220) sAMOLED
Infinity Display

Processor
Octa  2.2 GHz Dual+ 1.4 GHz Hexa


Memory
6GB (RAM) +  64GB
microSD up to 256GB
Camera
16MP + 8MP FF Dual front (F/1.9) and 16MP rear PDAF (F/1.7)
Connectors
USB Type-C,


Water and Dust Resistance
IP68
Battery capacity

3,500mAh


Dimensions
Other
159.9 x  75.7 x 8.3 mm
Fingerprint, Bixby3)
স্যামসাং ইলেকট্রনিক্স কো: লি: সম্পর্কে-
অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কো: লি: বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার করছে। কোম্পানিটি টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। সর্বশেষ খবর জানতে ভিজিট করুন স্যামসাং নিউজরুম-news.samsung.com.
বিস্তারিত জানতে ক্লিক করুন

গ্লোবাল
ওয়েবসাইট     - www.samsung.com
ব্লগ                - global.samsungtomorrow.com
লোকাল
ফেসবুক         - www.facebook.com/samsungbangladesh
প্রি-অর্ডার       -www.preordera8plus.com
ইনস্টাগ্রাম      -www.instagram.com/samsungmobilebd
ইউটিউব        - www.youtube.com/samsungmobilebd
গুগল প্লাস       - www.google.com/+samsungmobilebd
টুইটার            - www.twitter.com/samsungmobilebd
ভাইবার          - http://chats.viber.com/samsungbangladesh  
 
যোগাযোগ

মেহনাজ রশিদ
অ্যাসিস্টেন্ট ম্যানেজার । মার্কেটিং কমিউনিকেশন
মোবাইল বিজনেস। স্যামসাং ইলেকট্রনিকস কো: লিমিটেড
স্যামসাং, বাংলাদেশ ব্রাঞ্চ অফিস
ইমেইল: mehnaz.r@samsung.com
মো: জাকারিয়া রহমান
হেড অব কমিউনিকেশন
কনসিটো পিআর
ফোন: ০১৯১২৯১৭৭০৩
ইমেইল: zakaria@concitopr.com.bd


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162