বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / লাইফস্টাইল / আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 9:48 AM, Count : 125
আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজ কেমন যাবে ১২/০১/২০১৮

মকরের নতুন প্রেম, শান্ত থাকুন তুলা

আজ ২৯ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ এবং ২৪ রবিউস সানি ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মকর রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৩ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৩০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মকর রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা: ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৮। শুভ বার: শনি ও বৃহস্পতি। শুভ রত্ন: নীলা ও পোখরাজ। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
মঙ্গলের প্রভাবে প্রচুর খরচে বিরক্ত হয়ে উঠবেন। এ বিষয়ে সাবধান হোন। সতর্ক থাকুন, নাহলে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। সহকর্মীদের থেকে প্রবল প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। প্রেমযোগ শুভ।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
নতুন প্রকল্প শুরু করতে পারেন। সহকারীদের উদ্দীপিত করুন। তবে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত আজ না নেওয়াই ভালো। প্রেমের চেষ্টায় ফলাফল খুব ভালো নাও হতে পারে। গৃহ বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কাজ করার জন্য সময়টি অনুকূল নয়।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
রবির প্রভাবে অন্যরা অনুভূতিতে আঘাত করতে পারে। সমস্যা তৈরি হতে পারে এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। পারিবারিক সমস্যা যাতে না হয় সেদিকে নজর রাখুন। সিদ্ধান্ত নেওয়ায় দেরি করলে তা কাজের বিশেষ ক্ষতি করতে পারে। দপ্তরের কাজগুলি সফলভাবে সম্পন্ন করতে আজ আপনাকে প্রচুর পরিশ্রম করতে হতে পারে। আর্থিকযোগ শুভ।
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অর্থ আদায় করার জন্য সময়টি ভালো। ভালো সময় শুরু হবে দুপুর থেকে। সময়টি বন্ধু ও পরিবারের সঙ্গে আনন্দ করার। প্রিয়জনের সঙ্গে কাছাকাছি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
বৃহস্পতির অবস্থানগত সমস্যার ফলে আর্থিক চিন্তা তাড়া করে বেড়াবে এবং মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। যেকোনো কিছু বলার আগে ভালো করে ভেবে বলুন, নাহলে আপনি কোনো অপ্রত্যাশিত পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। প্রেমযোগ শুভ।
শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
যাত্রা ও নতুন প্রকল্পের পরিকল্পনা স্থগিত রাখুন। দিনটি পরিকল্পনা মাফিক নাও এগোতে পারে। ফলে বিরক্ত বোধ করবেন। অপ্রাসঙ্গিক কোনো কথা বলার আগে ভাবুন, নাহলে এটি সহকর্মীদের সঙ্গে সম্পর্ক নষ্ট করে দিতে পারে। প্রেম ও দাম্পত্য বিষয়ে মনকে শান্ত করার চেষ্টা করুন।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
মঙ্গলের প্রভাব মন অশান্ত করতে পারে। শান্ত থাকুন। ব্যবহারে কেউ যেন আঘাত না পায়। দিনের দ্বিতীয় ভাগে নক্ষত্ররা পক্ষে থাকবে। এসময় ধীরে ধীরে মানসিক ও শারীরিক অবস্থার উন্নতি হতে দেখবেন। প্রেমে সফলতার যোগ।
শুভ রং: লাল, শুভ সংখ্যা : ১৫

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
কাজ শুরু করে কিছুটা দ্বিধাগ্রস্ত ব্যাপার থাকতে পারে। অপ্রত্যাশিতভাবে আসা একটি কাজ হাতে নিতে পারেন। পরে মনে হতে পারে যে কাজটি ঠিকঠাক হচ্ছে না। ঊর্ধ্বতনদের সঙ্গে সন্ধ্যেবেলায় এ বিষয়ে কথাও বলতে পারেন। প্রেমযোগ মিশ্র।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কোনো দীর্ঘ আলোচনার পর আনন্দিত ও সন্তুষ্ট হবেন। সিদ্ধান্তে আসতে সক্ষম হবেন। কাজের চাপ খুব বেশি থাকবে, তবে তা সন্ধ্যার মধ্যে সামলে নিতে পারবেন। বন্ধুদের সঙ্গে দেখা করে ও তাদের সঙ্গে আড্ডা দিয়ে কিছুটা ক্লান্তি কাটাতে পারেন। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ শুভ।
শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
গৃহের সাজসজ্জা নিয়ে ব্যস্ত থাকবেন। কাজের ক্ষেত্রে বিভিন্ন লোকের সঙ্গে সুন্দর সম্পর্ক উপভোগ করবেন। নতুন প্রেমের সম্ভাবনা। সন্ধ্যার দিকে কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার পরিকল্পনা করতে পারেন।
শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
শুক্রের প্রভাবে নতুন মানুষের সঙ্গে পরিচয় যথেষ্ট উপকারে আসতে পারে। সন্তানদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। অপ্রত্যাশিত জায়গা থেকে কিছু টাকা পেতে পারেন। প্রেমযোগ শুভ।
শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
কোনো বন্ধুর জন্মদিন অথবা বিয়েতে আমন্ত্রণ পেতে পারেন। সতর্কভাবে বাইরের খাবার এড়িয়ে চলুন। কারণ অস্বাস্থ্যকর খাবার শরীরের বিশেষ ক্ষতি করতে পারে। নেতিবাচকতার দ্বারা কোনো সমস্যার সমাধান হবে না। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক থাকুন।
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162