এই মাত্র পাওয়া :
শনিবার, জুন ২৩, ২০১৮ | ৮, আষাঢ়, ১৪২৫
 / জাতীয় / নাখালপাড়ার জঙ্গি আস্তানায় অভিযানে নিহত ৩
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 10:48 AM, Count : 194
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় একটি সন্দেহজনক জঙ্গি আস্তানা তিন জঙ্গির লাশ পাওয়া গেছে। নিহত তিনজনই জঙ্গি বলে জানিয়েছেন র‍্যাব। রুবি ভিলার ছয় তলা বাড়িটির পঞ্চম তলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে গতকাল বৃহস্পতিবার গভীর রাতে শুরু হওয়া এই অভিযান শুক্রবার (১২ জানুয়ারি) ভোরে শেষ হয়।


পশ্চিম নাখালপাড়ার যে ছয়তলা বাড়িটি ঘিরে এ অভিযান চলছে, সেটি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে খুব বেশি দূরে নয়। ভবনটি ছাপড়া মসজিদের পাশে। ভবনের পাঁচতলায় একটি মেস করে জঙ্গিরা অবস্থান করছিল বলে র‍্যাব প্রাথমিকভাবে ধারণা করছে। আজ শুক্রবার সকালে র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ ব্রিফিংয়ে বলেন, ‘ভবনে তিনজনের লাশ রয়েছে। এর মধ্যে জাহিদ ও সজীব নামের দুটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। তবে দুটির ছবি একই ব্যক্তির। ধারণা করা হচ্ছে, দুজনই একই ব্যক্তি। বাকিদের পরিচয় এখানো জানা যায়নি।’

পশ্চিম নাখালপাড়ার যে ছয়তলা বাড়িটি ঘিরে এ অভিযান চলছে, সেটি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে খুব বেশি দূরে নয়। এই ভবনটি ছাপড়া মসজিদের পাশে। ভবনের উত্তর দিকে রয়েছে সংসদ সদস্যদের আবাসিক ভবন। বাড়িটির পাঁচতলায় একটি মেস করে জঙ্গিরা অবস্থান করছিল বলে র‍্যাব প্রাথমিকভাবে ধারণা করছে। ওই ভবনে বেশ কিছু ছাত্র মেস করে থাকেন।

স্থানীয়রা জানায়, ওই বাসায় কিছু ব্যাচেলর ভাড়া থাকে। তবে তাদের জঙ্গি বলে মনে হয়নি। র‍্যাবের গণমাধ্যম শাখার কর্মকর্তা মেজর রইস জানান, অভিযান এখনও চলছে। র‍্যাব অভিযান পরিচালনা করছে। এখনও হতাহতের বিষয় নিশ্চিত করা যাচ্ছে না। অভিযান শেষ বিস্তারিত জানানো হবে।

র‍্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৬ তলা বাড়িটির পঞ্চম তলায় কয়েকজন জঙ্গি সদস্য রয়েছেন বলে তারা জানতে পারেন। এই তথ্যের ভিত্তিতে অভিযান চালাতে গেলে বাড়ির ভেতর থেকে গ্রেনেড ছুড়ে মারা হয়। এতে দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন। ভেতর থেকে গ্রেনেড ছুড়ে মারা হয়। এতে দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162