বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / শিক্ষা / হাবিপ্রবি’তে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত
হাবিপ্রবি প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 1:54 PM, Count : 74
হাবিপ্রবি’তে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

হাবিপ্রবি’তে বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

বাংলাদেশ বিজ্ঞান একাডেমি ও হাবিপ্রবি’র বিজ্ঞান অনুষদ কর্তৃক আয়োজিত দিনাজপুর অঞ্চলের বিজ্ঞান অলিম্পিয়াড-২০১৮ শুক্রবার সকালে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

হাবিপ্রবি বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো. সাইফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণিত বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. মামুনুর রশিদ, বাংলাদেশ বিজ্ঞান একাডেমির প্রতিনিধি এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মো. আজিজুর রহমান, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের দিনাজপুরের ম্যানেজার নিয়ামুল ওয়াকিল প্রমুখ।

প্রধান অতিথির বক্তেব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বর্তমান সরকারের “জিজিটাল বাংলাদেশ” বাস্তবায়নে তোমরা সহায়ক ভূমিকা পালন করবে। এছাড়া, তোমরা আগামীদিনে দক্ষ বিজ্ঞানী হয়ে দেশ ও বিদেশে সুনাম অর্জন করবে।

উল্লেখ্য, দিনাজপুর অঞ্চলের (দিনাজপুর, ঠাকুরগাঁ, পঞ্চগড় ও নীলফামালরী) নবম, দশম, একাদশ ও দ্বাদশ শ্রেণির প্রায় ৩০০ শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতার অর্থিক সহায়তা করে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক বণিক বার্তা, নিউ এইজ এটিএন বাংলা।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162