সোমবার, জুলাই ১৬, ২০১৮ | ৩১, আষাঢ়, ১৪২৫
 / খেলাধুলা / মেসি ম্যাজিকে উড়ে গেলো সেল্টা
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 4:06 PM, Count : 154
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

লিওনেল মেসির জাদুকরি পারফরম্যান্সে সেল্টা ভিগোকে উড়িয়ে দিল বার্সেলোনা। বৃহস্পতিবার রাতে কোপা ডেল রে'র শেষ ষোলোর দ্বিতীয় লেগে সেল্টাকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয় আর্নেস্টো ভালভার্দের দল।বৃহস্পতিবার কাম্প নউয়ে শেষ ষোলোর ফিরতি লেগে ৫-০ গোলে জিতেছে গতবারের চ্যাম্পিয়নরা। দলকে বড় এ জয়ে পেতে জোড়া গোল করেছেন মেসি। অন্য তিনটি গোল জর্দি আলবা, লুইস সুয়ারেস ও ইভান রাকিতিচের।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



খেলার ১৩তম মিনিটে আলবার পাস থেকে দারুণ হাফ ভলিতে দর্শনীয় গোল করে বার্সেলোনাকে এগিয়ে নেন মেসি। দুই মিনিট পর আলবার পাস থেকেই দ্বিতীয় গোলটি করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।২৮তম মিনিটে আলবার গোলে অবদান রাখেন মেসি। এলএম টেনের বাড়ানো ক্রস থেকে কোনাকুনি শটে সেল্টার জাল কাঁপান এই স্প্যানিশ ডিফেন্ডার।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



তিন মিনিট পর সেল্টার খেলোয়াড় পিয়েনো সিস্তোর হাস্যকর ভুলে বড় জয় নিশ্চিত করে বার্সেলোনা। গোলরক্ষককে ব্যাক-পাস দিতে চেয়েছিলেন সিস্তো। তবে বল আরেকজনের গায়ে লেগে সুয়ারেজের কাছে চলে যায়। গোলরক্ষককে একা পেয়ে লক্ষ্যভেদ করতে মোটেই বেগ পেতে হয়নি উরুগুয়ে ফরোয়ার্ডের।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



বিরতির পর মেসিকে তুলে নেন ভালভার্দে। অন্যদিকে ইনজুরি কাটিয়ে সদ্য মাঠে ফেরা উসমান ডেম্বেলেকে মাঠে নামান কাতালান কোচ। তাতে করে খেলার ধার কমে গেলেও সেটি ম্যাচের ফলাফলে কোনো প্রভাব ফেলেনি।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার তিন মিনিট আগে সেল্টা ভিগোর কফিনে শেষ পেরেক ঠুকে দেন রাকিটিচ। উসমান ডেম্বেলের কর্নার কিক থেকে ভেসে আসা বলে দারুণ হেডে লক্ষ্যভেদ করেন এই ক্রোট মিডফিল্ডার। টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে ওঠা বাকি দলগুলো হচ্ছে-  রিয়াল মাদ্রিদ, অ্যাথলেটিকো মাদ্রিদ, ভ্যালেন্সিয়া, দেপোর্তিভো আলাভেস, সেভিয়া, এস্পানিওল ও লেগানেস।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162