বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / জেলার খবর / স্ত্রী নির্যাতনকারী সেই কুখ্যাত এস আই গ্রেফতার
তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 4:08 PM, Update: 12.01.2018 4:37:57 PM, Count : 120
স্ত্রী নির্যাতনকারী সেই কুখ্যাত এস আই গ্রেফতার

স্ত্রী নির্যাতনকারী সেই কুখ্যাত এস আই গ্রেফতার

সাভারে যৌতুকের দাবীতে স্ত্রীকে শারীরিক নির্যাতন ও হত্যা চেষ্টার মামলায় বদরুদ্দোজ্জা মাহামুদ নামে পুলিশের এক এসআইকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার সকালে সাভারের তালবাগ এলাকার বদরুদ্দোজার ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বদরুদ্দোজার লক্ষীপুর সদর থানাধীন চাটখালী গ্রামের মৃত. সিদ্দিকুল্লার ছেলে। তিনি সম্প্রতি চট্রগ্রাম মেন্ট্রোপলিটনে যোগদান করেন। এর আগে সাভারে ডিবি পুলিশে কর্মরত ছিলেন ও নানা অভিযোগে তাকে ডিবি থেকে ৫ মাস আগে প্রত্যাহার করা হয়েছিলো। গত ২০১৩ সালে পারিবারিকভাবে এই দম্পতির বিয়ে হয়েছিলো।

নির্যাতিত রাজিয়া সুলতানা নিলা জানান, তাঁর স্বামী নিয়মিত ইয়াবা বড়িসহ নানা ধরনের মাদক সেবন করেন। তাঁর কয়েকজন সহযোগী রয়েছে। এই সহযোগীদের মাধ্যমে সে মাদকের ব্যবসাও শুরু করেন। নির্বিঘ্নে এসব কাজ করার জন্য সে সাভারে আলাদা একটি ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন। যৌতুকের দাবীতে ও এসব কাজে বাধা দিলেই নির্যাতন করতেন তিনি। এর ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে বদরুদ্দোজা তাঁকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন। পরে ফ্ল্যাটে রাজিয়াকে আটকে রেখে তিনি চলে যান। রাতে বদরুদ্দোজা বাসায় ফেরেন। এরপর গত বুধবার সকালে রাজিয়া কৌশলে বাসা থেকে বের হয়ে সাভার মডেল থানায় যান। পরে পুলিশের সহায়তায় তিনি সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তাঁদের কোনো সন্তান নেই।

নির্যাতিত রাজিয়া সুলতানার বরাত দিয়ে সাভার মডেল থানার ওসি (অপরেশন) আবুল বাশার জানান, যৌতুকের দাবীতে তার স্ত্রী রাজিয়া সুলতানা নিলাকে পিটিয়ে গুরুতর জখম করেন এস আই বদরুদ্দোজা। পরে বুধবার তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শুক্রবার সকালে স্ত্রী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। তার আলোকে বদরুদ্দোজাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162