বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / জেলার খবর / ঘরের পাশেই মদের দোকান
মাদারীপুর প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 4:33 PM, Count : 181
ঘরের পাশেই মদের দোকান

ঘরের পাশেই মদের দোকান

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরে জনবসতি স্থানে একটি প্রভাবশালী ও অনৈতিক কাজে জড়িত এমন ব্যক্তিরা প্রশাসনের অনুমতি ছাড়াই একটি মদের দোকান খুলে প্রকাশ্যে মদসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করছে হরহামেশেই। এ দিকে জেলা প্রশাসনের আইন শৃঙ্খলা সভায় সম্প্রতি প্রভাবশালী শ্রমিক নেতা ও নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি মাদারীপুর জেলাকে অচিরেই মাদক মুক্ত করার ঘোষনা করেন। প্রকাশ্যে মদের দোকান খুলে মদসহ মাদকদ্রব্য বিক্রি করার প্রতিবাদে আজ দুপুরে জুমার নামাজ শেষে ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর বাসস্ট্যান্ডে বিভিন্ন মসজিদের মুসল্লি ও এলাকাবাসী এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধন শেষে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাদারীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হাজী আঃ রব খান, বর্তমান সহ-সভাপতি ও মস্তফাপুর ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব আঃ কুদ্দুস মল্লিক, সোহরাব হোসেন খান, মাওলানা আঃ মান্নান দাড়িয়া, মাওলানা শাহ শিব্বির আহম্মেদ, মস্তফাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আশরাফ আলী খান, ইউপি সদস্য ও যুবলীগ নেতা মোঃ মনজুর হোসেন শিকদার, পত্রিকা এজেন্ড ও ব্যবসায়ী মোঃ কাবির হোসেন মৃধা, যুবলীগ নেতা হাবিব হাওলাদার, ব্যবসায়ী মোঃ শরাফাত প্রমুখ। এ সময় বক্তরা বলেন, মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকার সামচু সরদারদের বাড়ী ভাড়া নিয়ে শহীদ নামের এক মাদক ব্যবসায়ী স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় প্রকাশ্যে মদের দোকান খুলে মাদক ব্যবসা করে আমাদের যুব সমাজকে ধ্বংস করছে। এলাকাবাসী প্রশাসনের নিকট দ্রুত এই দোকান সরিয়ে নেয়া ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইণনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162