বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / জেলার খবর / শীতের প্রকোপে কাঁপছে মানুষ
এনামুল হক দুখু, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 5:42 PM, Update: 12.01.2018 5:54:26 PM, Count : 97
শীতের প্রকোপে কাঁপছে মানুষ

শীতের প্রকোপে কাঁপছে মানুষ

রংপুরের তারাগঞ্জ উপজেলায় অতিরিক্ত শীতের প্রকোপের ফলে দারিদ্র্য ও অসহায় মানুষেরা থুরথুরে কাঁপছে। অতিরিক্ত শীতের কারণে বিভিন্ন প্রকার শীত জনিত রোগের প্রকোপ দেখা দিয়েছে। বিশেষ করে শিশু ও বয়ষ্করা শীত জনিত রোগে বেশি আক্রন্ত হচ্ছে।সরকারী হাসপাতাল ও ডাক্তারদের চেম্বারে শীত জনিত রোগে আক্রান্ত রোগীদের ভিড় বেড়ে গেছে।

ঘনিরামপুর গ্রামের ৮৫ বছর বয়স্ক দুলু মিয়া বলেন “বাবা মুই এরকম ঠান্ডা জীবনেও দেখো নাই। মুই গরিব মানুষ কাম করি ভাত খাওং। শীতের কাপর কিনার টাকা মোর নাই। কায়ও এখান কাপড়ের টুকরাও মোক দেইল না। হামার মোতন গরীবের মরণ হওয়া ভাল।” উপজেলার ৫টি ইউনিয়নের মানুষদের মধ্যে এবার সরকারী ও বেসরকারী ভাবে শীত বস্ত্র বিতরণ তেমন দেখা যায়নি। দিনের শুরুতে বৈরি আবহাওয়া  ও বিকেল পরতে না পড়তেই কনকনে ঠান্ডার কারণে বেকার হয়ে পড়েছে অনেক খেটে খাওয়া মানুষ। এর ফলে খেয়ে না খেয়ে দিনাতিপাত করছেন অসহায় মানুষেরা। একদিকে রেকর্ড গড়া ঠান্ডা অন্যদিকে কর্মহীন হয়ে পড়া এ উপজেলার অসহায় মানুষেরা অনেকটাই বিপাকে পড়েছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162