সোমবার, জুলাই ১৬, ২০১৮ | ৩১, আষাঢ়, ১৪২৫
 / তথ্য ও প্রযুক্তি / টাটার অত্যাধুনিক উদ্ভাবন টাটা টিয়াগো
রেজাউল ইসলাম,ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 5:47 PM, Update: 12.01.2018 6:10:59 PM, Count : 296
ছবি-ডেসটিনি অনলাইন

ছবি-ডেসটিনি অনলাইন

বিশ্ববিখ্যাত টাটা মটরস এর অত্যাধুনিক উদ্ভাবন টাটা টিয়াগো গাড়ী। বাংলাদেশের বাজারে নিটল মটরস লিমিটেড এই দৃষ্টিনন্দন গাড়ীর শুভসূচনা করে। আজ শুক্রবার (১২ জানুয়ারি) বিকাল ৩.০০ টায় প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে এক সংবাদ সন্মেলনের মাধ্যমে নতুন এই গাড়ীটির উদ্বোধন করা হয়।


উদ্বোধনী এই অনুষ্ঠানে নিটল-নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, বাংলাদেশের বাজারে আরামদায়ক ও নির্ঝঞ্ঝাট ড্রাইভিং এর জন্য টাটা টিয়াগো অত্যান্ত উপযোগী। অত্যাধুনিক সুবিধা সম্বলিত হওয়ায় এই গাড়ীতে ভ্রমণ হবে নিরাপদ। জ্বালানী সাশ্রয়ী এবং সুলভে বহুমাত্রিক সুবিধা সন্বলিত টাটা টিয়াগো সকলের মন জয় করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

টাটা মটরস এর প্যাসেঞ্জার ভেইকল বিজনেস ইউনিট এর প্রেসিডেন্ট মায়ানক পারিক এর মতে, টাটা টিয়াগো বছরের সেরা আকর্ষণীয় গাড়ী। প্যাসেঞ্জার গাড়ীর মার্কেটে টাটা টিয়াগো টাটা মটরসকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাবে এবং প্রবৃদ্ধিকেও করবে ত্বরাণ্বিত। টাটা টিয়াগো এর মতো একটি যুগোপযোগী গাড়ী বাজারজাত করতে পেরে তিনি অত্যান্ত উচ্ছ্বাস প্রকাশ করেন।

ভারতের পুনে, ইংল্যান্ড এবং ইটালির ডিজাইন স্টুডিওর সমন্বিত প্রয়াসে নির্মিত টাটা টিয়াগো এর এক্সটেরিওর ডিজাইন অত্যন্ত চমৎকার যা সকলের মন জয় করবে। আকর্ষণীয় নির্মাণশৈলীর কারণে টাটা টিয়াগো স্থান পাবে আভিজাত্যের শীর্ষে এবং এর অত্যাধুনিক ইন্টেরিওর আরামদায়ক ভ্রমন সুনিশ্চিত করবে। নিটল মটরস লিঃ নিটল- নিলয়  গ্রুপের একটি অঙ্গসংগঠন। কোম্পানীটি ১৯৮৮ সাল থেকে বাংলাদেশে টাটা মটরস এর একমাত্র পরিবেশক হিসাবে কাজ করছে।

টাটা মটরস এর সাথে এর আরও একটি যৌথ অংশীদারিত্ব প্রতিষ্ঠান যার নাম নিতা কোম্পানী লিঃ। নিতা কোম্পানী যশোরে অবস্থিত টাটা এ্যসেম্বলি প্ল্যান্টে টাটা বাণিজ্যিক গাড়ী এসেম্বল করে। দেশব্যাপী রয়েছে নিটল মটরস এর সেলস, সার্ভিস ও খুচরা যন্ত্রাংশের বৃহত্তম নেটওয়ার্ক। প্রায় ৭০% মার্কেট শেয়ার, কমার্শিয়াল গাড়ীর জগতে নিটল মটরস কে করেছে মার্কেট লিডার। কোম্পানিটির পাঁচ হাজারেরও বেশী নিবেদিত কর্মী উন্নত পণ্য এবং সেবা প্রদানের লক্ষ্যে নিরলসভাবে সুনামের সাথে কাজ করে যাচ্ছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162