বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / বিনোদন / মাইনাস ৪৮ ডিগ্রিতেও শ্রুতির রোমান্স!
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 6:37 PM, Update: 12.01.2018 6:46:05 PM, Count : 142
মাইনাস ৪৮ ডিগ্রিতেও শ্রুতির রোমান্স!

মাইনাস ৪৮ ডিগ্রিতেও শ্রুতির রোমান্স!

কমল হাসানের কন্যা শ্রুতি হাসান বর্তমানে বলিউডে বেশ ব্যস্ত সময় পার করছেন। তার হাতে কয়েকটি ছবির কাজ রয়েছে। এবার দীর্ঘ দিন পর এই নায়িকা তার বাবার পরিচালনায় নতুন একটি ছবিতে কাজ করছেন। আর সেই ছবির নাম ‘সাবাস কুন্ডু’। শ্রুতি হাসান এই ছবিটির শুটিং নিয়েই ব্যস্ততায়।

ছবির শুটিং প্রথম দিকে ভারতের বিভিন্ন লোকেশনে হলেও বর্তমানে কানাডায় শুটিং চলছে। এখন শীতের মাত্রা অনেক বেশি। কানাডার শুটিং স্পট মন্ট্রিলে মাইনাস ৪৮ ডিগ্রি তাপমাত্রা। এমন নিম্ন তাপমাত্রায় ঘর থেকে বের হওয়া বেশ মুশকিল। তারপরেও হঠাৎ এমন পরিস্থিতির স্বীকার হয়ে কমল হাসান ভেঙে পড়েননি। থেমে থাকেনি তার শুটিং। এমন কী সর্বনিম্ন তাপমাত্রায় মেয়ে শ্রুতি হাসান সুইমিং পুলের একটি দৃশ্যে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

গণমাধ্যমে প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, ছবির কোন একটি গানের দৃশ্যে শুটিং করার জন্য শ্রুতিকে এই হাড় কাঁপা শীতেও সুইমিং পুলে নামতে হয়েছে। প্রচন্ড শীতেও শ্রুতি দুর্দান্ত করেই শুটিং করেছেন। তবে এর জন্য তাকে পরবর্তীতে বিপাকেও পড়তে হয়েছে। ঠান্ডা ও স্বর্দি জ্বরের কারণে তাকে ভোগতে হয়েছে, তারপরেও শ্রুতি গানের দৃশ্যে অভিনয় করতে পেরে আত্মতৃপ্তি পেয়েছেন। জানিয়েছেন, এটি ভিন্ন রকম এক অভিজ্ঞতা। শুরুতে একটু ভয় করলেও সাহস করে সুইমিং পুলে নেমেছিলেন তিনি।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162