বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / খেলাধুলা / ছোট্ট মুর্তজা যখন ‘ডিস্কো ড্যান্সার’
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 6:15 PM, Count : 633
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

আসন্ন ত্রিদেশীয় ও শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে প্রায় দুই সপ্তাহ ধরে অনুশীলন করেছে বাংলাদেশ দল। তবে মূল টুর্নামেন্ট শুরুর আগে দুইদিন বিশ্রাম পেয়েছে টাইগাররা। ধরেই নেওয়া হচ্ছিল স্টেডিয়ামমুখী হবেন না কেউ। তবে দুপুরে জিমে উঁকি দিতেই ওয়ানডে অধিনায়ক মাশরাফীর দেখা মেলে। সঙ্গে ছিল ছেলে সাহেল ও মেয়ে হুমাইরা।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



জিমের পাশেই একাডেমি মাঠ। ফাঁকা মাঠে গিয়ে সন্তানদের কয়েকবার খেলতে বললেন মাশরাফী। সন্তানরা সে কথায় কান দিতে নারাজ। বাবার সংস্পর্শে জিমে থাকতেই যেন রাজ্যের আনন্দ। দুই ছেলে মেয়েকে গৃহপরিচারিকার তত্ত্বাবধানে রেখে জিম করতে যান মাশরাফি। কিন্তু বাবাকে দেখে দুইজনই আবদার করেন তারাও করবে জিম। আর ছেলেমেয়ের আবদার মেটাতে তাদেরই আগে কসরত শেখাতে থাকেন অধিনায়ক। বেশ কিছুক্ষণ তাদের সঙ্গে থাকার পর নিজে শুরু করেন অনুশীলন। আর এ সময় পুরো জিম দৌড়ে বেড়ান সাহেল ও হুমাইরা। এই মেশিন ছেড়ে ওই মেশিন। তাদের কৌতূহল যেন থামেই না।

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি



শুধু তাই নয়, এক পর্যায়ে মাশরাফির অনেক অনুরোধে উপস্থিত সাংবাদিকদের নেচেও দেখান সাহেল। আর পাশে বসে ছেলেকে তখন হাততালি দিয়ে উৎসাহ দেন মাশরাফি। আবার নিজেই গান ‘আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার।’  সাহেল নাকি মজার আরেকটা জিনিস পারে। তবে সেটি কোনোভাবেই ‘ফাঁস’ হল না। স্টেডিয়াম ছাড়ার সময় জানিয়ে গেল, অন্য আরেক দিন। সাহেলের মজার আরেকটা জিনিস দেখার জন্য আমরা সবাই অপেক্ষায় থাকলাম।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162