বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / জেলার খবর / শিক্ষাই উৎকৃষ্ট বিনিয়োগ: বিচারপতি বোরহান উদ্দীন
বিদ্যালয়ের হিরক জয়ন্তী উৎসবে
শিব্বির আহমদ রানা, বাঁশখালী, চট্টগ্রাম, ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 7:34 PM, Update: 12.01.2018 7:39:35 PM, Count : 80
বক্তব্য রাখছেন বিচারপতি বোরহান উদ্দীন

বক্তব্য রাখছেন বিচারপতি বোরহান উদ্দীন

কালীপুর এজহারুল হক উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে ১২ ও ১৩ জানুয়ারি দুই দিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী আয়োজক কমিটি।

এ উপলক্ষে আয়োজিত ১২ জানুয়ারি শুক্রবার সকাল ১০ টায় অনুষ্ঠানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দীন চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর শাহেদা ইসলাম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দেশের প্রাচীনতম দৈনিক আজাদীর সম্পাদক এম.এ মালেক।

বিচারপতি বোরহান উদ্দীনকে ক্রেষ্ট দেওয়া হচ্ছে

বিচারপতি বোরহান উদ্দীনকে ক্রেষ্ট দেওয়া হচ্ছে

পরে বিকেল ৫ টায় দ্বিতীয় অধিবেশনে  বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি নিজাম উদ্দীনের সভাপতিত্বে ও কালীপুর ইউপির চেয়ারম্যান এড.আ.ন.ম শাহাদত আলমের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট ডিভিশনের বিচারপতি বোরহান উদ্দিন।

৭৫' বছর পূর্তি উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যেশে প্রধান অথিতি বলেন, "মানুষ পারেনা এমন কোন কাজ নেই, কেবল সুচিন্তা ও অটুট মনোবল যার আছে সেই অসাধ্যকে সাধন করতে পারে। আর এক্ষেত্রে শিক্ষাই সর্বোৎকৃষ্ট পন্থা। সফলতার জন্য মেধার সমন্বয় ও পরিশ্রমই সব এবং এর ফলে নিজেকে জাতীর কল্যাণকর নাগরিক হিসেবে গড়ে তুলতে সক্ষম হবেন। শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার চেয়ে উৎকৃষ্ট বিনিয়োগ আর নেই।"

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শন কাজী নাজিমুল ইসলাম, চট্টগ্রাম বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এড. আনোয়ারুল ইসলাম, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান মোল্লা, বাঁশখালী থানা অফিসার ইনচার্জ ওসি আলমগীর হোসেন প্রমূখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162