বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / রাজনীতি / মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কর্মী সভা
নিজস্ব প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 7:34 PM, Update: 12.01.2018 7:49:13 PM, Count : 216
ছবি-রেজাউল ইসলাম

ছবি-রেজাউল ইসলাম

আজ ১২ জানুয়ারি বিকাল ৪.০০ টায় ঢাকার মহাখালীস্থ আড়া চাইনিজ রেস্টুরেন্টে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় কার্যাবলী সম্পর্কিত এক কর্মীসভার আয়োজন করে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।

উক্ত কর্মী সভায় সভাপতিত্ব করেন ডা. মো. আলতাব হোসেন খান, সভাপতি বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ। সভা পরিচালনা করেন, সংগঠনের সাধারন সম্পাদক মো. হারুন অর রশিদ। সংগঠনের প্রতিষ্ঠাতা যুগ্ম-সম্পাদক মো. শরীফ খান বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সংগ্রামী সভাপতি ও সাধারন সম্পাদকের বলিষ্ঠ নেতৃত্বের ভূয়ষী প্রশংসা করেন। তিনি আরো বলেন, বিচ্ছিন্নভাবে কিছু স্বার্থান্বেষী মহল এই নাম ব্যবহার করে নতুন দল গঠনের চেষ্টা করছেন। তাদেরকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বর্তমান সভাপতি ডা. মো. আলতাব হোসেন এবং সাধারন সম্পাদক মো. হারুন অর রশিদের নেতৃত্বে পরিচালিত বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ বৈধ কিন্তু অন্যরা অবৈধ। আসন্ন আগামী নির্বাচনে সকলকে একত্রে জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করার আহবান জানান। সংগঠন থেকে শীতের কম্বল বিতরণ সহ বাংলাদেশে আশ্রয়কৃত রোহিঙ্গা শরণার্থীদের খাদ্য সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

কর্মীসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মো. সালাউদ্দিন আহমেদ; কে. এম. আকরাম হোসেন; সৈয়দ তানভীর ইমাম (যুবরাজ), যুগ্ম-সাধারন সম্পাদক বদরুন নাহার, স্বাস্থ্য সম্পাদক ডা. শিরিন সুলতান (এম.বি.বি.এস, ডি.এম.ইউ, ঢাবি), যুগ্ম-সম্পাদক মো. খাজা মহসিন; সহ-সম্পাদক মো. তালাশ খান আকাশ, ঢাকা মহানগর আহবায়ক এস.কে জয় প্রমূখ। কর্মীসভায় সকলে আগামীতে শেখ হাসিনা যে নির্দেশনা দেবেন তা অক্ষরে অক্ষরে পালন করবেন বলে জানান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162