বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮
 / বিনোদন / সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমারের ২ সহশিল্পী নিহত
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 12 January, 2018 at 10:26 PM, Count : 198
সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমারের ২ সহশিল্পী নিহত

সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমারের ২ সহশিল্পী নিহত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় মাইক্রোবাস দুর্ঘটনায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুই সহশিল্পী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন।
 
শুক্রবার (১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার আজীমনগর ইউনিয়নের ব্রাক্ষণপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নকল কুমারের সংগীত দলের সহশিল্পী অহিদউদ্দিন সুজাত (৩৮) ও মোশাররফ হোসেন (৩৭)। আহত দীপক ও নিমাইকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসক অর্জুন কুমার বলেন, আহতদের মধ্যে দীপকের অবস্থা আশঙ্কাজনক।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজ হোসেন জানান, নকুল কুমারসহ কয়েকজন শিল্পী কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করতে ভারতে যান। সেখানে অনুষ্ঠান শেষে বেনাপোল সীমান্ত দিয়ে ঢাকায় ফেরার পথে ভাঙ্গার সূর্যনগরে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুজন নিহত হন। তবে শিল্পী নকুল কুমার বিশ্বাস দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসে ছিলেন না। নকুল কুমার বিশ্বাসের সহশিল্পীরা জানিয়েছেন, আগামী ১৬ জানুয়ারি ভারতে নকুল কুমারের আরেকটি অনুষ্ঠানে গান পরিবেশন করার কথা রয়েছে। সেটি শেষ করে তিনি দেশে ফিরবেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162