বুধবার, অক্টোবর ১৭, ২০১৮ | ২, কার্তিক, ১৪২৫
 / শেষ পাতা / বইমেলায় আসছে সাজুর তুমি জোছনাময়ী
ডেসটিনি ডেস্ক
Published : Saturday, 13 January, 2018 at 10:52 PM, Count : 74
বইমেলায় আসছে সাজুর তুমি জোছনাময়ী

বইমেলায় আসছে সাজুর তুমি জোছনাময়ী

সাংবাদিক ও কথাসাহিত্যিক শাহআলম সাজুর ২৫তম উপন্যাস তুমি জোছনাময়ী, যা এবারের একুশে বইমেলায় প্রকাশ হবে। বইটি প্রকাশ করবে দেশের নামি প্রকাশনা প্রতিষ্ঠান পার্ল পাবলিকেসন্স। ছয়জন তরুণীর সুখ-দুঃখ, স্বপ্ন-হতাশা, জীবন সংগ্রাম ও স্বপ্ন পূরণের গল্প নিয়ে এই উপন্যাসের কাহিনী। সেইসঙ্গে এটি ভালোবাসার একটি উপন্যাসও। সাজু বলেন, তুমি জোছনাময়ী আমার স্বপ্নের একটি উপন্যাস। টানা বেশ কয়েক মাস ধরে এটি নীরবে-নিভৃতে একান্ত ভালোলাগা নিয়ে লিখেছি। আমার ভীষণ প্রিয় একটি লেখা এটি। আমার বিশ্বাস তুমি জোছনাময়ী পাঠকের মন জয় করবে।  বইটির প্রচ্ছদ করেছেন সাদাতউদ্দিন আহমেদ এমিল।
উল্লেখ্য, সাজুর লেখা প্রথম উপন্যাস প্রকাশিত হয় ১৯৯৮ সালে। এখন পর্যন্ত তার ৩৫টি বই প্রকাশিত হয়েছে। তিনি ইংরেজি পাঠকপ্রিয় দৈনিক ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার। গেলো বছরের বইমেলায় সাজুর লেখা যে বইগুলো প্রকাশিত হয়েছিল সেগুলো হচ্ছেÑ মনেরেখো সন্ধ্যাতারা আমিও ভালোবেসেছিলাম, তুমি বৃষ্টিময়ী, ভয়ংকর বাবলু, মনে পড়ে, জনি গোয়েন্দা, গোয়েন্দা অভিযান এবং বসন্তে এসো ভালোবাসা দিবো।





দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162