সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / ১৮০ সেকেন্ডে শাকিবের ৩১ চুম্মা (ভিডিওসহ)
শাহজাদা সেলিম রেজা, বিনোদন প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 29 January, 2018 at 8:44 PM, Update: 29.01.2018 8:51:08 PM, Count : 1070
১৮০ সেকেন্ডে শাকিবের ৩১ চুম্মা (ভিডিওসহ)

১৮০ সেকেন্ডে শাকিবের ৩১ চুম্মা (ভিডিওসহ)

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবিতে ঢালিউডের সুপার হিরো শাকিব খান অভিনয় করেছেন। আর এতে তার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। ছবিটির ‘লাল লিপস্টিক’ শিরোনামের একটি গান ১১ জানুয়ারি প্রকাশ পেয়েছে। গানটি প্রকাশের সপ্তাহ দুয়েক পরেই আবার ‘চুম্মা’ শিরোনামের নতুন একটি গান সম্প্রতি প্রকাশ পেয়েছে। এসকে মুভিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির প্রকাশ পাওয়া মাত্র সোশাল মিডিয়াতে ব্যাপক আলোচনা শুরু হয়েছে।

গানটির কথাগুলো, ‘হটি-নটি তোর ওই ফিগারে কারেন্ট যেন আছে। ছুঁয়ে দিলে ঝাটকা লাগে রে, আয় না আরো কাছে। তোর ঠোঁটে দু’ঠোঁট রাখলে এই প্রাণটা যেন বাঁচে। তোর রিস্কি রিস্কি চাহনিতে হুইস্কির ফ্লেভার আছে। উম্মা, এই দিলাম চুম্মা…।’ এমন। এতে শাকিব ও মিমকে বেশ আবেদনময়ী রূপে হাজির হতে দেখা গিয়েছে। গানটিতে আকর্ষণীয় বিষয় হচ্ছে এই জুটির রোমান্টিক এক্সপ্রেশন ও তাদের চুম্বনের দৃশ্য। মাত্র ১৮০ সেকেন্ডর (৩ মিনিট) গানটিতে শাকিব-মিমের ঠোঁটে ৩১ বার উম্মা-চুম্মা শব্দটি উচ্চারিত হয়েছে। যে কারণে দুজনের রোমান্টিক এক্সপ্রেশন ও উম্মা-চুম্মা এখন আলোচনা-সমালোচনার সৃষ্টি করেছে।

সুদীপ কুমার দীপের কথায় তানজিল আলম গানটির কোরিওগ্রাফি করেছেন। শ্রী প্রীতম, জেমি ইয়াসমিনের কন্ঠে গানটির র‌্যাপ অংশে কন্ঠ দিয়েছেন বনি। আগামী ১৬ ফেব্রুয়ারী ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে সিনেমাটি মুক্তি পাওয়ার আগে থেকেই বেশ আলোচনা-সমালোচনার ঝড় তুলেছে।

‘আমি নেতা হব’ ছবিতে শাকিব-মিম ছাড়াও এতে ওমর সানি, মৌসুমী, সাদেক বাচ্চু, ডিজে সোহেল প্রমুখ অভিনয় করেছেন।

ভিডিওটি দেখিতে ক্লিক করুন এখানে....



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162