এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / খেলাধুলা / টি-টুয়েন্টি সিরিজেও নেই সাকিব
ডেসটিনি অনলাইন :
Published : Sunday, 11 February, 2018 at 4:19 PM, Count : 187
সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

অবশেষে আশঙ্কাটাই সত্যি হল। চোটে আক্রান্ত হয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলতে পারেননি সাকিব আল হাসান। পরে টেস্ট সিরিজেও দলের বাইরে থাকতে হয় বিশ্বসেরা অলরাউন্ডারকে। চোট থেকে কিছুটা সেরে ওঠায় টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু হতাশার কথা, আঙুলের চোট পুরোপুরি সেরে না ওঠায় শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলতে পারবেন না তিনি। দ্বিতীয় ম্যাচে খেলতে পারবেন কি না, সেটাও নিশ্চিত নয়।


দুর্নীতি দমন কমিশনের শুভেচ্ছা দূত হয়ে সংবাদ মাধ্যমের সামনে এসেছিলেন সাকিব। খেলতে না পারার কথাটি সেখানেই জানিয়েছেন।‘হাতের ইনজুরি পুরোপুরি সেরে উঠতে আরও দুসপ্তাহ সময় লাগবে। তাতে টি-টুয়েন্টি সিরিজে খেলতে পারছি না। আশা করি সামনের নিধাস ট্রফিতে মাঠে ফিরতে পারবো।’মার্চে শ্রীলঙ্কার মাটিতে ভারত ও বাংলাদেশকে নিয়ে একটি টি-টুয়েন্টি সিরিজ খেলবে স্বাগতিকরা। সাকিব আশা করছেন সেখানে ফেরারই।

এ ব্যাপারে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘আমরা আগেই বুঝতে পেরেছিলাম, প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারবে না সাকিব। শেষ পর্যন্ত তাই হয়েছে। ওর চোট এখনো পুরোপুরি সেরে ওঠেনি। দ্বিতীয় ম্যাচের আগে আবার পরীক্ষা করে দেখা হবে সে খেলতে পারবে কি না। পুরোপুরি ফিট হলেই সিলেটে দ্বিতীয় ম্যাচ খেলতে পারবে সে।’

সাকিবের অনুপস্থিতিতে টেস্ট সিরিজে ভারপ্রাপ্ত অধিনায়কের দায়িত্ব পালন করেন মাহমুদউল্লাহ। এবার টি-টোয়েন্টিতে কে অধিনায়ক থাকবেন, সেটা এখনো জানা যায়নি। এ ব্যাপারে প্রধান নির্বাচক বলেন, ‘বোর্ড এ ব্যাপারে সিদ্ধান্ত নেবে, কে টি-টোয়েন্টিতে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবে।’
শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি হবে ১৫ ফেব্রুয়ারি। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে ম্যাচটি। আর ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় ম্যাচ হবে সিলেটে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162