সোমবার, আগস্ট ২০, ২০১৮ | ৪, ভাদ্র, ১৪২৫
 / খেলাধুলা / শেষমেশ রিয়ালে যোগ দেবেন নেইমার
ডেসটিনি অনলাইন :
Published : Monday, 12 February, 2018 at 3:37 PM, Count : 175
শেষমেশ রিয়ালে যোগ দেবেন নেইমার

শেষমেশ রিয়ালে যোগ দেবেন নেইমার

নেইমারের রিয়ালে যাওয়ার গুঞ্জনের মধ্যেই কয়েকদিন আগে গোলডটকম নিশ্চিত করে, শর্ত সাপেক্ষে ব্রাজিলিয়ান তারকাকে বিক্রিতে রাজি পিএসজি। এখন রিয়ালের গুরুত্বপূর্ণ সদস্য ও নেইমারের জাতীয় দল সতীর্থও বলছেন, বার্নাব্যুতে যোগ দেবেন বার্সেলোনার সাবেক তারকা।


ব্রাজিলিয়ান সেনসেশন নেইমারকে দলে টানতে বেশ কিছুদিন ধরেই জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। যেকোনো মূল্যে পিএসজি থেকে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে নিজেদের তাবুতে ভেড়াতে চাইছে তারা। এদিকে বসে নেই পিএসজিও। নিজেদের ‘অমূল্য’ এ সম্পদ নেইমার যেন হাতছাড়া না হয়ে যায়, সে জন্য তাকে ‘সুখী’ করার সব চেষ্টাই করে যাচ্ছে ফরাসি ক্লাবটি। নেইমার নিজেও বলেছেন পিএসজিতে সুখেই আছেন তিনি। তবু, গুঞ্জন থামছে না। এবার নেইমারের স্বদেশী রিয়ালের ফুলব্যাক মার্সেলোও সেই গুঞ্জনের আগুনে আরেকটু ঘি ঢেলে দিয়ে জানালেন, নেইমার একদিন স্প্যানিশ এই ক্লাবটির হয়ে খেলবেন।

বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে পিএসজির মুখোমুখি হবে রিয়াল। তার আগে এমন কথা বললেন মার্সেলো। এখন প্রশ্ন নেইমার কী রিয়াল মাদ্রিদে মানিয়ে নিতে পারবেন? স্বদেশির উত্তর, ‘অবশ্যই। সে যদি রিয়ালে আসে সেটা হবে দারুণ। আমার মতে গ্রেট খেলোয়াড়দের এই ক্লাবে (রিয়াল) খেলতে হবে।’

শুধু মার্সেলো বা রিয়ালের অন্য খেলোয়াড়রা কেন, নেইমারকে নিয়ে কথা বলেছেন খোদ গ্যালাকটিকোদের বস ফ্লোরেন্টিনো পেরেজও। তার দাবি, লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর আধিপত্য ভেঙে ব্যালন ডি’অর জয়ের সুযোগ আছে ব্রাজিলিয়ান বিস্ময় বালকের। প্যারিসে প্রথম মৌসুমটা দুর্দান্ত কাটছে নেইমারের। ২৭ ম্যাচে এখন পর্যন্ত ২৮ গোল করেছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162