এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / রাজনীতি / যদি সুষ্ঠু নির্বাচন হয় বেগম জিয়া প্রধানমন্ত্রী হবেন : মওদুদ
মোঃ মাসুদ রানা,ডেসটিনি অনলাইন :
Published : Monday, 12 February, 2018 at 8:28 PM, Update: 12.02.2018 8:40:29 PM, Count : 283
ডেসটিনি-অনলাইন

ডেসটিনি-অনলাইন

দেশে কোন আইন নেই বিচার নেই। মাঠে নামতে হবে, ঐক্যবদ্ধ হতে হবে। আজকে যদি সুষ্ঠু নির্বাচন হয় বেগম জিয়া হবেন আগামী দিনের প্রধানমন্ত্রী। আজ ১২ ফেব্রুয়ারি (সোমবার) নাগরিক অধিকার আন্দোলন ফোরামের ব্যানারে "দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জননেতা তারেক রহমানকে ষড়যন্ত্র মূলক মামলায় সাজা : প্রতিহিংসার রাজনীতি " শীর্ষক এক প্রতিবাদী আলোচনা সভায় বক্তব্যে এ কথাই বলেন ব্যারিস্টার মওদুদ আহমেদ।
 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যারিস্টার মওদুদ আহমেদ সদস্য স্থায়ী কমিটি বিএনপি, সভাপতিত্ব করেন নাসির উদ্দিন হাজারি উপদেষ্টা, নাগরিক অধিকার আন্দোলন ফোরাম। অনুষ্ঠান পরিচালোনা করেন জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক, নাগরিক অধিকার আন্দোলন ফোরাম। ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেন, তারা ভাবছে যত বেশি দিন খালেদা জিয়াকে জেলে রাখা যাবে ততই বিএনপি দূর্বল হয়ে যাবে কিন্তু না বেগম জিয়ার মনোবল এখনো চাঙ্গা আছে আর যারা খালেদা জিয়াকে জেলে রাখবে তাদের জনপ্রিয়তা দিন দিন কমবে আর বেগম জিয়ার জনপ্রিয়তা বাড়বে। যতদিন খালেদা জিয়াকে মুক্ত করা না যাবে তত দিন আমারা শান্তিপূর্ন আন্দোলন চালিয়ে যাবো। আর খালেদা জিয়া যতদিন কারাগারে থাকবে প্রতিদিন আওয়ামীলীগের দশ লাখ ভোট কমবে।

খালেদা জিয়াকে ডিভিশন পেতে আদালতের অনুমতি লাগবে এই সম্পর্কে এই আইনজীবী বলেন, জেলকোড এর ১৮ টি ক্যাটাগরি অনুযাযী একজন সংসদ সদস্য হিসেবে এমনিতেই ডিভিশন পাওয়ার অধিকার রাখেন। আমি যখন জেলে গিয়েছি তখন এমনিতেই ডিভিশন পেয়েছি তবে তার জন্য কেন আলাদাভাবে নিয়ম হবে। বিএনপি'র বি-বাড়ীয়া জেলা সহ- সভাপতি নাসির উদ্দিন হাজারি বলেন, এই দেশে কথা বলার সুযোগ নেই। জনগনের মধ্যে অস্থিরতা বিরাজ করছে। তিন বারের প্রধানমন্ত্রীকে জেলে ঢুকিয়েছে তারা। আমরা আমাদের আন্দোলনের মাধ্যেমে নেএীকে ফিরিয়ে আনবো। এছারাও সভায় বক্তব্য রাখেন, শাজাহান মিয়া, সম্রাট, ইব্রাহীম, ফরিদ উদ্দিন ফরিদ, কাজী মনিরুজ্জামান, আবু নাসের সহ প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162