সোমবার, মে ২১, ২০১৮ | ৭, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / বিনোদন / ‘নূর জাহান’ আসছে ১৬ ফেব্রুয়ারী
শাহজাদা সেলিম রেজা, বিনোদন প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Monday, 12 February, 2018 at 10:43 PM, Update: 12.02.2018 10:53:44 PM, Count : 864
ছবিতে: রাজ চক্রবর্তী, আদৃত, পূজা চেরি ও আব্দুল আজিজ (ক্যামেরায়: রেজাউল ইসলাম)

ছবিতে: রাজ চক্রবর্তী, আদৃত, পূজা চেরি ও আব্দুল আজিজ (ক্যামেরায়: রেজাউল ইসলাম)

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘নূর জাহান’ ছবিটি আগামী ১৬ ফেব্রুয়ারী মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি মুক্তির জন্য গত বৃহস্পতিবার সেন্সর ছাড়পত্র লাভ করেন। পরে ছবির মুক্তি উপলক্ষে প্রচারণার অংশ হিসেবে সোমবার (১২ ফেব্রুয়ারী) সন্ধা ৭টায় রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

রাজধানীর ঢাকা ক্লাবে এসময় ছবির প্রচারণা হিসেবে অংশ নেয় ছবির নায়ক আদৃত (ভারত), নায়িকা পূজা চেরি (বাংলাদেশ), বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, সিইও মোহাম্মদ আলিমুল্লাহ এবং ভারতের প্রযোজনা প্রতিষ্ঠানের রাজ চক্রবর্তীসহ ছবির কিছু সংখ্যক কলাকুশলীবৃন্দ।
ছবিতে: ‘নূর জাহান’ ছবির নায়িকা পূজা চেরি - (ক্যামেরায়: রেজাউল ইসলাম)

ছবিতে: ‘নূর জাহান’ ছবির নায়িকা পূজা চেরি - (ক্যামেরায়: রেজাউল ইসলাম)

ছবিতে একটি ছেলে একটি মেয়ের জীবনে কীভাবে কতটুকু প্রভাব ফেলে এবং একটি মেয়ে কীভাবে একজন ছেলের জীবনে পরিবর্তন বয়ে আনে সেটাই ফুটিয়ে তোলা হয়েছে। ছবিটি পুরোপুরি লাভ স্টোরিভিত্তিক এবং হৃদয় ছোঁয়া প্রেমের কাহিনী। ঢাকা ক্লাবে ছবির নায়ক ও নায়িকার কাছে গল্প প্রসঙ্গে জানতে চাইলে ডেসটিনি অনলাইন’কে এমনটাই তারা জানান।

নায়িকা পূজা ডেসটিনি অনলাইন’কে জানান, আপনাদের মাধ্যমে সকলকে অনুরোধ করব, আপনারা সকলে ছবিটি হলে গিয়ে দেখুন। ছবিটি আপনাদের হৃদয় নাড়িয়ে দিবে। আশা করি কেউ হতাশ হবেন না। অন্যদিকে, নবাগত নায়ক আদৃত বলেন, আমরা সকলেই ছবিটিতে আমাদের সেরাটা দিতে চেষ্টা করেছি। সেরা কাজ করার পেছনে আমরা কোনো ত্রুটি রাখিনি। আশা করি, দর্শকদের কাছে ছবিটি অনেক ভালো লাগবে।

ছবিতে: ‘নূর জাহান’ ছবির নায়ক আদৃত - (ক্যামেরায়: রেজাউল ইসলাম)

ছবিতে: ‘নূর জাহান’ ছবির নায়ক আদৃত - (ক্যামেরায়: রেজাউল ইসলাম)

ভারতের প্রযোজক রাজ চক্রবর্তী এ সময় সংবাদ সম্মেলনে জানান, মৌলিক কাহিনী নিয়ে ছবিটি করা হয়েছে। আর এই ছবিতে একদম নতুনদের নিয়ে কাজ করা হয়েছে। ছবির গল্প, দৃশ্যায়ন ও সঙ্গীতায়োজন সকল কিছু মিলিয়ে এক কথায় অসাধারণ ছবি হয়েছে।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ জানান, আমরা ছবিটি ৯ ফ্রেব্রুয়ারী মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু কারণবসত তা পিছিয়ে ১৬ ফেব্রুয়ারী করা হয়েছে। দুই বাংলায় একসাথে মুক্তি হচ্ছে। ভালোবাসা দিবসে ভালোবাসার গল্প নির্ভর ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে। ঢাকার ব্লক বাস্টার, স্টার সিনেপ্লেক্স, শ্যামলী সিনেমা হল ও অভিসার সহ বেশ কয়েকটি সিনেমা হলে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বলেও জানান।
 
‘নূর জাহান’ ছবি পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। আর এতে পূজা চেরি নায়িকা ও তার বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার অভিনেতা নবাগত আদৃত। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162