এই মাত্র পাওয়া : ২১ জন বিশিষ্ট নাগরিককে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘একুশে পদক’ প্রদান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮
 / লাইফস্টাইল / আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 9:30 AM, Count : 193
আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?

আজ কেমন যাবে ১৩/০২/২০১৮

ধনু-কর্কটের হলুদ শুভ, মকর-মেষের লাল

আজ ১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ এবং ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কুম্ভ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬টা ৪৫ মিনিটে এবং সূর্যাস্ত ৫টা ৫৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৪। শুভ বার : রবি। শুভ রত্ন : গার্নেট। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কঠোর পরিশ্রম ও দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে। একদিকে ব্যবসায় যেমন এক নতুন রাস্তা তৈরি করবেন, অন্যদিকে প্রেমের ক্ষেত্রেও সফল হওয়ার বিশেষ সম্ভাবনা আছে। বাড়ির বন্ধুত্বপূর্ণ পরিবেশ আনন্দ দেবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসা ক্ষেত্র শুভ। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। নতুন কারও সঙ্গে আলাপও হতে পারে। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি খুবই ভালো। প্রেমের প্রস্তাবের জন্য সময়টি আদর্শ। আর্থিক উন্নতির যোগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মনোনিবেশ করবেন। ধর্মীয় কাজে ব্যয় মনকে খুশি দেবে। আইনি বিষয়গুলিতে নজর দিন। নতুন কিছু করার দিকেই খুব একটা বেশি ঝোঁক থাকবে না। প্রেম নিয়ে হতাশ হয়ে পড়েতে পারেন। যাত্রাযোগ শুভ।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
যে কাজগুলি করার পরিকল্পনা আজ করেছিলেন সেগুলি সবই সম্পন্ন করতে পারবেন। শারীরিক ও মানসিক উভয় ভাবেই আনন্দিত বোধ করবেন। প্রেমের সফলতা পাবেন। আত্মবিশ্বাস ও উদ্দীপনা বাড়বে। পরিবারে কোনো শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
নতুন ব্যবসার কাজে মনোনিবেশ করবেন। নতুন বিনিয়োগ লাভজনক হবে। ব্যবসার আইনি বিষয়গুলিতে নজর দিন। প্রেমের সফলতার যোগ আছে। যাত্রাযোগ শুভ। দাম্পত্য জীবনে খুশির খবর জীবনের মোড় পরিবর্তন করতে পারে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
শারীরিক ও মানসিকভাবে উজ্জীবিত থাকার ফলে সফলতা আসবে। প্রেমের সম্পর্কে সফলতা। পরিবারে শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে। প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ। আনন্দমুখর দিন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
গৃহের পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠবে। পরিবারের সদস্যরা সামান্য অসহযোগিতাতেই বিতর্ক শুরু করে দিতে পারে। দৃঢ়চিত্ত মনোভাব বিষয়গুলি আরও জটিল করে তুলবে। প্রেমের ক্ষেত্রে ধৈর্য রাখুন। নেতিবাচক চিন্তাগুলিকে প্রশ্রয় দেবেন না।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পারিবারিক সঙ্গ খুবই বেশি আনন্দময় মনে হবে। পারিবারিক সম্পর্কগুলিতে আনন্দ। পরিবারের লোকজনের সঙ্গে সদ্ভাব। শত্রুদের উপর জয় পেতে পারেন। কাজে সাফল্য পাবেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আলস্য যন্ত্রণা দিতে পারে। কাজ সম্পন্ন করতে বাধা দিতে পারে। নিষ্ক্রিয় বোধ করবেন এবং এটি দুশ্চিন্তা আরও বাড়িয়ে দেবে। প্রিয়জনের সঙ্গে ঝগড়া ও প্রেমে বিবাদ আপনাকে আঘাত করবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৪

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রেম নিয়ে মনে চঞ্চলতা জন্ম নিতে পারে। ক্রোধ নিয়ন্ত্রণ করলে লাভবান হবেন। কারণ এটি গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনঃসংযোগ করতে সাহায্য করবে। যে কাজগুলি মন থেকে করতে চান সেসব কাজগুলি এখনই হবে না। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
প্রেমের সম্পর্কের প্রতি যথেষ্ট যত্নবান থাকুন। অংশীদার ও সহকারীদের কাছ থেকে ব্যবসায় সাহায্য পাবেন। ঊর্ধ্বতনরা কাজের প্রশংসা করবে। শত্রুদের উপর জয় পাবেন। সৃজনশীল, শিল্প ও উচ্চাকাঙ্ক্ষী কার্যকলাপে বেশি সময় কাটানোর সম্ভাবনা।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৭

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সামাজিক জনপ্রিয়তা প্রেমের সম্পর্ক তৈরিতে সাহায্য করবে। সহকারীদের কাছ থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা উদ্দীপ্ত করবে। মনোরম স্থানে পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। মানসিক অবস্থা ভালো থাকবে। পছন্দের জিনিসটি কিনে ফেলতে পারেন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162