এই মাত্র পাওয়া : ২১ জন বিশিষ্ট নাগরিককে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘একুশে পদক’ প্রদান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮
 / রাজনীতি / আবার স্থান পাল্টে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে
নিজস্ব প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 11:14 AM, Update: 13.02.2018 11:47:18 AM, Count : 150
আবার স্থান পাল্টে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে

আবার স্থান পাল্টে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অবস্থান কর্মসূচি হওয়ার কথা থাকলেও পুলিশ অনুমতি না দেয়ায় স্থান পরিবর্তন করা হয়। নতুন সিদ্ধান্ত অনুযায়ী নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এই কর্মসূচি পালিত হচ্ছে। আজ মঙ্গলবার এই অবস্থান কর্মসূচির ঘোষণা এসেছিল গত শনিবারের প্রতিবাদ এর পর। সেদিন সোমবার মানববন্ধন, মঙ্গলবার অবস্থান এবং বুধবার অনশনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

আবার স্থান পাল্টে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে

আবার স্থান পাল্টে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে



বেলা ১১টার দিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়েই বিএনপির চেয়ারপারসন ও ২০-দলীয় জোট নেত্রী খালেদা জিয়ার কারামুক্তির দাবিতে অবস্থান কর্মসূচি শুরু করেন জোটের নেতাকর্মীরা। শুরুতে এই কর্মসূচি পালনের জন্য জাতীয় প্রেসক্লাবের সামনের স্থানের কথা ঘোষণা করা হয়। তবে গত রাতে এক মুঠোফোন বার্তায় দলটির পক্ষ থেকে জানানো হয় স্থান পরিবর্তনের কথা। পরিবর্তিত স্থান ছিল রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন।

আবার স্থান পাল্টে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে

আবার স্থান পাল্টে বিএনপির অবস্থান কর্মসূচি চলছে



গত ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতের বিচারক ড. মো. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণা করেন। রায়ে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছর এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, মাগুরার সাবেক সংসদ সদস্য (এমপি) কাজী সলিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ এবং দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162