সোমবার, মে ২১, ২০১৮ | ৭, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / জেলার খবর / যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, চালক খুন
তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 12:05 PM, Count : 415
যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, চালক খুন

যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, চালক খুন

টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী ধলেশ্বরী পরিবহনের একটি বাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের হামলায় বাসের চালক শাহজাহান মিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে চালকের সহকারি ও সুপারভাইজর। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল করেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর এলাকা থেকে বাস এবং বাসের ভেতর থেকে হতাহতদের উদ্ধার করা হকরে থানা পুলিশ।


নিহত চালক শাহজাহান মিয়া টাঙ্গাইল সদর উপজেলার চরজানা গ্রামের বিমা মিয়ার ছেলে। গুরুতর আহত বাসের হেলপার বাদশা মিয়া একই জেলা উপজেলার বিশ্বাস বেতকা গ্রামের মৃত ছানোয়ার মিয়ার ছেলে। সুপারভাইজর শহিদুল খান একই জেলার নাগরপুর থানাধীন পাছিতা গ্রামের মৃত ইবাদত খানের ছেলে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, সোমবার গভীর রাতে টাঙ্গাইল থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইনসাফ এন্টারপ্রাইজের ধলেশ্বরী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৬৪৪৬)। বাসটি মির্জাপুর পৌছলে সেখান থেকে যাত্রীবেশে ১৩ জন ডাকাত বাসে ওঠে। পরে বাসের চালককে ছুড়িকাঘাত করে পেছনের ছিটে বসিয়ে ডাকাতরাই বাসটি নিয়ন্ত্রণে নেয়। এসময় বাসের হেলপারকে ছুড়িকাঘাত ও সুপারভাইজরকে মারধর করে। এক পর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে বাসের যাত্রীদের সব কিছু লুটে নেয় ডাকাত দলের সদস্যরা। একপর্যায়ে বাসটি ভোরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার শ্রীপুর এলাকায় ফেলে রেখে চলে যায় ডাকাতদল।

পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বাসের ভেতর থেকে চালক, হেলপার ও সুপারভাইজরকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় বাসের ভেতর কোন যাত্রী ছিল না। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক শাহজাহান মিয়াকে মৃত. ঘোষনা করেন এবং হেলপার বাদশা মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি ডাকাতি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162