এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / জেলার খবর / নকলে ধরা পড়ায় আত্মহত্যার চেষ্টা
তুহিন আহামেদ, আশুলিা প্রতিনিধি, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 1:23 PM, Count : 256
নকলে ধরা পড়ায় আত্মহত্যার চেষ্টা

নকলে ধরা পড়ায় আত্মহত্যার চেষ্টা

সাভারে পরীক্ষা কেন্দ্রে নকল করার সময় ধরা পড়ায় জান্নাতুল ফেরদৌস (১৬) নামের এক ছাত্রী কেন্দ্রের দু’তলা ভবনের বারান্দা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছে। পরে ওই ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে সাভারের অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত ওই ছাত্রী ঢাকার সাভারের ব্যাংক কলোনী এলাকার ইয়াজুল ইসলামের মেয়ে এবং সাভার উচ্চ বালিকা বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিল।


শিক্ষার্থীরা জানায়, মঙ্গলবার সকালে সাভার অধর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের দু’তলা ভবনের একটি কক্ষে পদার্থ বিজ্ঞান পরীক্ষা দিচ্ছিল জান্নাতুল। ওই ছাত্রী বাড়ি থেকে ‘বা’ হাতে নকল করে এসে পরীক্ষায় লেখা শুরু করেন। এসময় উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রের প্রতিনিধি কেন্দ্রর ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন নকল করার বিষয়টি দেখতে পেয়ে ওই ছাত্রীর খাতা নিয়ে নেন।

এসময় কোন কিছু বুঝে উঠার আগেই ওই ছাত্রী কেন্দ্রের ওই ভবনের দোতলার বারান্দা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে স্কুল কর্তৃপক্ষ দ্রুত তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। স্কুল ছাত্রী পরীক্ষা কেন্দ্র থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টার খবর পেয়ে স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান ওই ছাত্রীকে দেখতে  হাসপাতালে যান।

আহত ছাত্রীর মা বিউটি বেগম জানান, আজ সকালে পরীক্ষা দিতে আসার সময় মেয়েকে স্বাভাবিক মনে হয়নি। সাভার অধর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন পিটার গমেজ জানান, ওই ছাত্রী নকল করায় তাকে পরীক্ষা থেকে বহিস্কার করা হয়েছে এবং সে আর পরীক্ষা দিতে পারবে না। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, ওই ছাত্রীর পরীক্ষা নিরিক্ষা চলছে। তবে এখন আশংকামুক্ত রয়েছেন।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162