সোমবার, আগস্ট ২০, ২০১৮ | ৪, ভাদ্র, ১৪২৫
 / খেলাধুলা / প্রথম সিরিজ জয়ের দারুণ সুযোগ কোহলিদের
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 3:57 PM, Update: 13.02.2018 4:08:33 PM, Count : 177
প্রথম সিরিজ জয়ের দারুণ সুযোগ কোহলিদের

প্রথম সিরিজ জয়ের দারুণ সুযোগ কোহলিদের

শেষ ম্যাচের জন্য আর অপেক্ষা করতে রাজি নয় ভারত ক্রিকেট দল।  কেননা আবহাওয়ার পূর্বাভাস বলছে, সিরিজের শেষ, তথা ষষ্ঠ ওয়ানডে-তে ঝড়-বৃষ্টির সম্ভাবনা রয়েছে।  আবহাওয়ার বিষয়টা মাথায় রেখেই আজ বিকেলে পোর্ট এলিজাবেথে ঝুঁকির রাস্তায় যেতে চাইছে না কোহলিদের দল।
দক্ষিণ আফ্রিকার মাটি থেকে এই প্রথম সিরিজ জয়ের স্বাদ নেয়ার দারুণ সুযোগ ভারতের। অতীতে কোনও সিরিজ জেতা দূরের কথা, তিন ম্যাচও টানা ওয়ানডেতে জেতেনি  ভারতীয় কোন দল।  তবে চলতি সিরিজের প্রথম তিন ম্যাচই জিতে নিয়েছে বিরাট কোহলির দল।  এরপরও যদি সিরিজ না জেতা যায়, এর চেয়ে বড় আফসোসের আর কিছু থাকবে না। ম্যাচ যেহেতু স্থানীয় সময় দুপুর একটায় (বাংলাদেশ সময়  বিকাল ৫টায়) ম্যাচ শুরুর কথা রয়েছে।তবে বৃষ্টিতে ম্যাচে বিঘ্ন ঘটার সম্ভাবনা কম।
ভারত যতই ৩-১ এগিয়ে থাকুক- পরিসংখ্যান দেখাচ্ছে, চলতি ওয়ানডে সিরিজে ভারতের টপ অর্ডারে শিখর ধাওয়ান ও বিরাট কোহলি ছাড়া সেভাবে কেউ রান করতে পারেননি। আজিঙ্ক রাহানে ডারবানে প্রথম ম্যাচে ৭৯ করে মিডল অর্ডারে বিরাটকে ভরসা দিয়েছিলেন।  কিন্তু তার পরের ম্যাচগুলোয় হাতে যথেষ্ট ওভার থাকা সত্ত্বেও কারও সঙ্গে জুটি বেঁধে লম্বা পার্টনারশিপ করতে পারেননি।
পোর্ট এলিজাবেথের উইকেট অনেকটা ভারতীয় উপমহাদেশের মতো। অবশ্য এখানে উইকেটে একটা টেনিস বল সুলভ বাউন্স থাকে। এই ধরনের উইকেটে ভারতীয় স্পিনারদের ভেল্কি আবার দেখা যেতে পারে।  প্রোটিয়ারা প্রথম তিনটে ম্যাচের পর ইউজবেন্দ্র চাহাল-কেদার যাদবকে খেলা নিয়ে অনেক বেশি হোমওয়ার্ক করেছে, যা দেখা গিয়েছিল ওয়ান্ডারার্সে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162