এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / খেলাধুলা / সেঞ্চুরি করলেন আশরাফুল
ক্রীড়া প্রতিবেদক, ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 4:24 PM, Count : 232
সেঞ্চুরি করলেন আশরাফুল

সেঞ্চুরি করলেন আশরাফুল

আশরাফুল যে
ক্রিকেট থেকে হারিয়ে যাননি তা জানান দিলেন ঢাকা প্রিমিয়ার লিগে সেঞ্চুরির মাধ্যমে। গত বছর ঘরোয়া লিগে নিষেধাজ্ঞা কাটিয়ে তিনি ফিরে এসেছেন। এ বছরের আগস্টেই আন্তর্জাতিক ক্রিকেটের নিষেধাজ্ঞাও কেটে যাবে। এরপরই তিনি জাতীয় দলের হয়ে মাঠে ফিরতে পারবেন। তারই প্রস্তুতি হিসেবে ঘরোয়া লিগে খেলছেন সাবেক তারকা ব্যাটসম্যান। ঢাকা প্রিমিয়ার লিগে কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে খেলছেন আশরাফুল।

আজ মঙ্গলবার  বিকেএসপির চার নম্বর মাঠে প্রিমিয়ার লিগে সেঞ্চুরি খরা কাটান আশরাফুল। বিপিএলে ফিক্সিংয়ে জড়িয়ে তিন বছরের ঘরোয়া ক্রিকেটের বাইরে ছিলেন এ ব্যাটিং জিনিয়াস। এ বছরের আগস্ট থেকে আন্তর্জাতিক ম্যাচ খেলার উপরও নিষেধাজ্ঞা কেটে যাবে। ঘরোয়া ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা কাটিয়ে গত বছর ফিরে প্রথম সেঞ্চুরি পান জাতীয় ক্রিকেট লিগে। প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে কলাবাগান ক্রীড়া চক্রের এই ডানহাতি ব্যাটসম্যান খেলেছেন ১০৪ রানের ইনিংস। তার ১৩১ বলের ইনিংসে ছিল ১১টি চারের মার। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি আশরাফুলের ষষ্ঠ সেঞ্চুরি। এ ম্যাচেই পাঁচ হাজারি ক্লাবে নাম লিখিয়েছেন আশরাফুল। ২৪২তম ম্যাচে নামার আগে তার রান ছিল ৪৯৫০।

প্রিমিয়ার লিগে আশরাফুলের সতীর্থ তাইবুর রহমানও করেছেন দুর্দান্ত এক সেঞ্চুরি। ১০৯ বলে ১১৪ রান করে অপরাজিত ছিলেন। ৯টি বাউন্ডারি আর ৩টি ছক্কায় সাজানো তার ইনিংসটি। ৪৭ রানে তিন উইকেট হারানোর পর আশরাফুল-তাইবুর মিলে গড়েন ১৮৮ রানের বিশাল এক জুটি। জোড়া সেঞ্চুরিতে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে ৪ উইকেট হারিয়ে ২৯০ রানের পুঁজি গড়েছে কলাবাগান।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162