এই মাত্র পাওয়া : ২১ জন বিশিষ্ট নাগরিককে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘একুশে পদক’ প্রদান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮
 / বিনোদন / অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভায় তারকাদের ঢল
আজ আনন্দ প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 5:12 PM, Count : 84
অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভায় তারকাদের ঢল

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভায় তারকাদের ঢল

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে গেলো ১২ ফেব্রুয়ারি সকাল থেকে বিকেল পর্যন্ত। আর বিকেল থেকে রাত পর্যন্ত আনন্দ আড্ডা অনুষ্ঠিত হয়েছে। দুটি সেশনে এই সাধারণ সভায় অভিনয় শিল্পী সংঘের প্রায় সবাই উপস্থিত ছিলেন বলে লক্ষ্য করা গেছে।

অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, অভিনয় শিল্পী সংঘ এখন আর কোনো শুধুই শখের বিষয় নয়। শত শত শিল্পীর জীবিকা নির্বাহের একমাত্র উপায় হয়ে উঠেছে। অভিনয় শিল্প এবং অভিনয় শিল্পীর স্বার্থ রক্ষার্থেই আমরা সবাই এক হয়ে কাজ করে যাছি যার যার অবস্থানে থেকে। প্রথম নির্বাচিত অভিনয় শিল্পী সংঘ বিগত এক বছরে যা করেছে তা মনে রাখার মতো। উল্লেখযোগ্য হচ্ছে সবার সহযোগিতায় সুসজ্জিত অফিস করা, সব শিল্পীর তথ্য সংগ্রহ করা, আন্তর্জাতিক মানের পরিচয়পত্র প্রদান, সব অভিনয় শিল্পীর তথ্য সংবলিত একটি অ্যাক্টরস ডিরেক্টরি প্রকাশ, বন্যা দুর্গতদের পাশে দাঁড়ানো, ডিরেক্টর গিল্ড ও প্রডিউসার অ্যাসোসিয়েশনের সঙ্গে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করাসহ আরো বেশকিছু কাজ। 

আরো ১১টি পরিকল্পনাসহ নানান কাজ রয়েছে বাস্তবায়নের অপেক্ষায়। আমরা যা কিছু করছি সব শিল্পীর কল্যাণের জন্যই। কারণ আমি মনে করি এটি আমাদের পরিবার। আহসান হাবিব নাসিম জানান, চলতি বছরে অভিনয় শিল্পী সংঘ টেলিভিশন অভিনয় শিল্পের রাষ্ট্রীয় স্বীকৃতির জন্য চেষ্টা চালিয়ে যাবে, স্থায়ী অফিসের জন্য চেষ্টা এবং অভিনয় শিল্পীর সামাজিক মর্যাদা বৃদ্ধির জন্য সাংবাদিক ও সংশ্লিষ্ট সবার সঙ্গে মতবিনিময় ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করা। উল্লেখ্য, ২০০২ সালে ফেরদৌসী মজুমদারকে সভাপতি এবং তৌকীর আহমেদকে সাধারণ সম্পাদক করে অভিনয় শিল্পী সংঘের ১৩ সদস্যবিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। দ্বিতীয় মেয়াদে ২০০৯ সালে আলী যাকেরকে সভাপতি এবং তুষার খানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। 


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162