সোমবার, আগস্ট ২০, ২০১৮ | ৪, ভাদ্র, ১৪২৫
 / বিনোদন / ভিন্নভাবে ছোটপর্দায় পপি
রুহুল আমিন ভুইয়া,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 5:17 PM, Count : 169
ভিন্নভাবে ছোটপর্দায় পপি

ভিন্নভাবে ছোটপর্দায় পপি

সাদিকা পারভিন পপি। শোবিজের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত কুলি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এ পর্যন্ত অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করে সুনাম অর্জন করেছেন তিনি। 

চলচ্চিত্রের পাশাপাশি বিশেষ দিবসের নাটক-টেলিছবিতেও তাকে দেখা যায়। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের একটি বিশেষ নাটকেও তিনি অভিনয় করেছেন। আগামীকাল রাত ১০টায় একুশে টিভিতে প্রচারিত হবে পপি অভিনীত খন্ডনাটক দুপুর আকাশে রংধনু। জহির করিমের গল্পে নাটকটি নির্মাণ করেছেন বি ইউ শুভ। এই নাটকে পপির বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার অপূর্ব। এছাড়াও রয়েছেন জনি, স্পর্শিয়া ও কল্যাণ কোরাইয়া। নাটকটি প্রসঙ্গে পপি বলেন, খুব ভালো গল্প না হলে আমি নাটকে অভিনয় করি না। 

এই নাটকের গল্পে আমাকে একজন গৃহবন্দি নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর অপূর্বকে যেভাবে মানুষ দেখেন এ নাটকে তার চেয়ে ভিন্ন আঙ্গিকে দেখবেন। সব মিলিয়ে ভিন্নধর্মী গল্প রচনা করেছেন প্রিয় জহির করিম। কাজ করে খুব ভালো লেগেছে। আশা করছি, দর্শকও খুব মজা পাবেন। অপূর্ব বলেন, এবার ভালোবাসা দিবসে আমার অভিনীত হাফ ডজনের মতো খন্ড নাটক প্রচারিত হবে। এর মধ্যে বি ইউ শুভর নির্দেশনাতেই তিনটি নাটক করেছি। তবে দুপুর আকাশের রংধনু নাটকটিকে আমি বিশেষ বলতে চাই। কারণ এর গল্প, নির্মাণশৈলী ও কাস্টিং খুব ভালো। অনেক তারকার সমাগম রয়েছে নাটকটিতে। বিশেষ করে আমার আর পপির ভিন্নধর্মী একটি রসায়ন দেখতে পাবেন দর্শক


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162