এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / বিনোদন / চার রাতের কষ্ট এবং সাধনায় পর এই গানটি!
আজ আনন্দ প্রতিবেদক,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 5:22 PM, Count : 195
চার রাতের কষ্ট এবং সাধনায় পর এই গানটি!

চার রাতের কষ্ট এবং সাধনায় পর এই গানটি!

বাপ্পা মজুমদারের সুর মানেই শ্রোতা দর্শকের কাছে এক অন্যরকম উন্মাদনা। আবার সেই সুর যদি গীতিকবি নিয়ে খেলা করে বাপ্পার কণ্ঠে তাহলে তা যেন পরিপূর্ণ হয়ে উঠে। সেইসঙ্গে যদি তারসঙ্গে থাকেন ফাহমিদা নবী তা যেন আরও অধিক পরিপূর্ণ হয়ে উঠে।

শ্রোতা দর্শকের জন্য এবারের ভালোবাসা দিবসে ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার ‘ভালোবাসি’ শিরোনামের একটি গান উপহার দিচ্ছেন। ভালোবাসি শিরোনামের গানটি লিখেছেন আলী আশরাফ এবং সুর সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মুজমদার। ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার দুজনই গানটিতে অনেক আবেগ আর ভালোবাসা নিয়ে কণ্ঠ দিয়েছেন। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মেধাবী নির্মাতা রৌম্য খান। চার রাতের কষ্ট এবং সাধনায় গানটি তৈরি হয়েছে বলে জানান বাপ্পা মজুমদার। বাপ্পা মজুমদার বলেন, একটি মনের মতো গান চটজলদি করা সম্ভব হয়ে ওঠে না। ভালোবাসি গানটি চমৎকার মেলোডিয়াস একটি গান হয়েছে। আমি পুরোপুরি সন্তুষ্ট। 

ফাহমিদা নবী বলেন, আমরাতো নিজেদের গায়কী নিয়ে চিন্তায় থাকি এটা আসলে সবসময়েরই ব্যাপার। তবে নিজেদের গায়কীর পাশাপাশি যুগের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে শ্রোতাদের ভালোলাগা মন্দলাগার কথা চিন্তা করতে হয়। ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার জানান, ভালোবাসা দিবসে আজকের দিন থেকে ইউটিউবে এবং দেশের বিভিন্ন চ্যানেলে গানটি প্রচার হবে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162