এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / তথ্য ও প্রযুক্তি / মিডিয়া ও বিশ্লেষকদের জন্য হুয়াওয়ের ব্রিফিং সেশন আয়োজন
ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 5:53 PM, Count : 202
মিডিয়া ও বিশ্লেষকদের জন্য হুয়াওয়ের ব্রিফিং সেশন আয়োজন

মিডিয়া ও বিশ্লেষকদের জন্য হুয়াওয়ের ব্রিফিং সেশন আয়োজন

আগামী ২৬ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত বার্সেলোনায় অনুষ্ঠিত হবে ‘মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৮’। এমডব্লিউসি ২০১৮- এ হুয়াওয়ে ২০টির বেশি নতুন পণ্যের উদ্বোধনের পাশাপাশি, তিনশ’র বেশি অংশীদারদের সাথে কাজ করার ফলাফল সবার সামনে তুলে ধরবে। 
সম্প্রতি লন্ডনে মিডিয়া ও বিশ্লেষকদের জন্য ব্রিফিং সেশন ‘প্রি-এমডব্লিউসি ২০১৮ (মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৮)’ আয়োজন করেছে হুয়াওয়ে। যেখানে প্রতিষ্ঠানটি সকল শিল্পখাতকে আমন্ত্রণ জানিয়েছে একটি সম্পূর্ণরূপে সংযুক্ত ও বুদ্ধিমত্তাসম্পন্ন পৃথিবীর দিকে এগিয়ে যেতে দক্ষতা, সংযোগ, ব্যবসা, অভিজ্ঞতা ও অংশীদারিত্বের ব্যাপারে প্রথাগত সীমানা ও সীমাবদ্ধতার বাইরে গিয়ে সবাইকে একসাথে কাজ করার জন্য।
এমডব্লিউসি ২০১৮- এ হুয়াওয়ে মূলপ্রবন্ধ স্থাপন করবে, নানা ফোরামের আয়োজন করবে এবং ‘রোডস টু বেটার ফিউচার’- এ প্রতিপাদ্যের আলোকে আরও অন্যান্য অনেক কর্মসূচিতে সম্পৃক্ত হবে। প্রতিষ্ঠানটি শিল্পখাতের উন্নয়নে উন্নত ভবিষ্যতের জন্য শিল্পখাত সংশ্লিষ্ট সবার সাথে বিভিন্ন পরিকল্পনা নিয়ে আলোচনা করবে। এছাড়াও, এমডব্লিউসি চলাকালে, হুয়াওয়ে এর সর্বাধুনিক পণ্য ও সমাধান প্রদর্শন করবে এর এবং এর অংশীদারদের সঙ্গে বিভিন্ন প্রেক্ষিতে ও অবস্থার ক্ষেত্রে নানা সমাধান তুলে ধরবে করবে।
এ নিয়ে হুয়াওয়ের বোর্ডের নির্বাহী পরিচালক ও ক্যারিয়ার বিজনেস গ্রুপের প্রেসিডেন্ট রায়ান ডিং বলেন, ‘হুয়াওয়ে প্রযুক্তির উন্নয়নে তথ্য, স্বয়ংক্রিয়তা ও বুদ্ধিমত্তার ক্ষেত্রে উর্বর পরিবেশের জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতের অবকাঠামো এবং স্মার্ট ডিভাইসের ওপর জোর দেয়। যেখানে অংশীদার প্রতিষ্ঠানগুলো তাদের কন্টেন্ট, অ্যাপ্লিকেশন ও ক্লাউড নিয়ে বেড়ে উঠতে পারবে। বুদ্ধিমত্তাসম্পন্ন পৃথিবীতে প্রবেশের পূর্বে, আমরা এখনও নানা প্রতিকূলতার সম্মুখীন হচ্ছি। টেকসই ব্যবসায় প্রবৃদ্ধি অর্জনে আমাদের দরকার বিদ্যমান সকল প্রতিকূলতা ও সীমাবদ্ধতা থেকে বেড়িয়ে সামনের দিকে এগিয়ে চলা। প্রথমে এটা করতে হবে অভ্যন্তরীণভাবে এবং পরে বাইরের দিকে।’


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162