সোমবার, মে ২১, ২০১৮ | ৭, জ্যৈষ্ঠ, ১৪২৫
 / জেলার খবর / বোনকে প্রশ্নপত্র দিতে যেয়ে ধরা পড়লো ভাই
মির্জাপুর টাঙ্গাইল প্রতিািনধি,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 6:26 PM, Update: 13.02.2018 6:43:39 PM, Count : 335
বোনকে প্রশ্নপত্র দিতে যেয়ে ধরা পড়লো ভাই

বোনকে প্রশ্নপত্র দিতে যেয়ে ধরা পড়লো ভাই

টাঙ্গাইলের মির্জাপুরে প্রশ্ন ফাঁসের সময় একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯.৩০ মিনিটের দিকে মির্জাপুর বিশ্ববিদ্যালয কলেজ মাঠ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। জানা গেছে, আটককৃত আসামী মির্জাপুর উপজেলার আনাইতারা ইউনিয়নের খাগুটিয়া গ্রামের মোঃ আব্দুর রহমানের ছেলে জাকির হোসেন (৩০)।

সূত্র মতে জানা গেছে, মঙ্গলবার সকালে এস.এস.সি’র পদার্থ বিজ্ঞান বিষয়ের পরীক্ষা শুরুর কিছুক্ষণ আগমুহূর্তে মির্জাপুর কলেজ কেন্দ্রের বাইরের মাঠে জাকির হোসেন তার মোবাইল ফোনে (ওসড়) তে পাওয়া প্রশ্নপত্র তার আপন চাচাতো বোনসহ আরও কয়েকজন পরীক্ষার্থীকে প্রেরণ করছিল। সে সময় মির্জাপুর থানার কয়েকজন (সাবইন্সপেক্টর)/মোবাইল কোর্টের সদস্যদের সাহায্যে তাকে আটক করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা কমিশনার(ভূমি) মোঃ আজগর হোসেন।

তাকে বাংলাদেশ দন্ডবিধির ১৮৮ধারায় বিনাশ্রম চার মাসের কারাদন্ড এবং একহাজার (১,০০০)টাকা জরিমানা করা হয় অনাদায়ী সাতদিনের জেল।

অপরদিকে পরীক্ষাচলাকালীন সময়ে মির্জাপুর বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ১১.৪৪ মিনিটের দিকে উয়ার্শী উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীর শারীরিক সমস্যা দেখা দেয়। ঐ শিক্ষার্থীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162