এই মাত্র পাওয়া : দেশে সকল পর্নো সাইট ব্লক করার নির্দেশ
সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ | ৫, অগ্রহায়ণ, ১৪২৫
 / আইন-আদালত / শ্বাশুড়িকে হত্যার দায়ে জামাতার মৃত্যুদণ্ড
জিয়াউর রহমান, নেত্রকোনা; ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 6:49 PM, Count : 161
শ্বাশুড়িকে হত্যার দায়ে জামাতার মৃত্যুদণ্ড

শ্বাশুড়িকে হত্যার দায়ে জামাতার মৃত্যুদণ্ড

নেত্রকোনায় ফাতেমা আক্তার (৫০) নামে এক শ্বাশুড়িকে কুপিয়ে হত্যার দায়ে জামাতা আলমগীর হোসেনকে (৩২) মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে আদালত তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড আদেশ দেন। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে নেত্রকোনা জেলা ও দায়রা জজ কেএম রাশেদুজ্জামান রাজা আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন। 
মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের মোবারকপুর গ্রামের আব্দুল কাদিরের বাকপ্রতিবন্ধী মেয়ে রিনা আক্তারকে একই গ্রামের মৃত জব্বার আলীর ছেলে আলমগীর হোসেন ১১ বছর পূর্বে বিয়ে করেন। বিয়ের পর জামাতা আলমগীর যৌতুক হিসেবে তার শ্বশুড়বাড়ি থেকে একটি গরু কিনে দেওয়ার জন্য স্ত্রী রিনার উপর অত্যাচার নির্যাতন শুরু করে। অত্যাচার নির্যাতন সইতে না পেরে রিনা বিগত ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি তার মায়ের কাছে চলে যায়। আলমগীর তার স্ত্রীকে জোরপূর্বক বাড়িতে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরবাড়িতে গেলে শ্বাশুড়ী তাকে বাঁধা দেয়। এতে সে মারাত্মক ক্ষিপ্ত হয়। ঘটনার দিন ২০১৬ সালের ১ মার্চ রাত সাড়ে ৮টার দিকে শ্বাশুড়ি ফাতেমা বাড়ির পাশ্ববর্তী সবুজের মনোহারী দোকান থেকে সদাই কিনতে গেলে জামাতা আলমগীর ধারালো দা দিয়ে কুপিয়ে তাকে খুন করে। এ ঘটনায় মৃতের ছেলে রাসেল মিয়া বাদী হয়ে পরদিন বোন জামাই আলমগীর হোসেনকে একমাত্র আসামী করে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে। 
পুলিশ তদন্ত শেষে একই বছরের ২৫ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করে। বিজ্ঞ বিচারক মামলার আটজন স্বাক্ষীর সাক্ষ্য গস্খহণা শেষে আসামী আলমগীর হোসেনের বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় এ রায় প্রদান করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন, এডভোকেট সাইফুল আলম প্রদীপ এবং আসামী পক্ষে মামলা পরিচালনা করেন, এডভোকেট মুখলেছুর রহমান।  


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162