এই মাত্র পাওয়া : ২১ জন বিশিষ্ট নাগরিককে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘একুশে পদক’ প্রদান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮
 / জেলার খবর / প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক গ্যাঁড়াকলে
প্রেমিকের মায়ের সংবাদ সম্মেলন
গাইবান্ধা প্রতিনিধি,ডেসটিনি অনলাইন :
Published : Tuesday, 13 February, 2018 at 7:59 PM, Update: 13.02.2018 8:14:37 PM, Count : 141
প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক গ্যাঁড়াকলে

প্রেমিকার ডাকে সাড়া দিয়ে প্রেমিক গ্যাঁড়াকলে

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের নুরপুর গ্রামে প্রেমিকার ডাকে সাড়া দিয়ে তার সাথে দেখা করতে যাওয়ায় প্রেমিক মেধাবী ছাত্র সোহান মন্ডলকে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা না নিয়ে উল্টো তার বিরুদ্ধেই মটর সাইকেল চুরির মামলা নিয়েছে পুলিশ। সোহানের পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করে গাইবান্ধা জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ সংশিষ্ট কর্তৃপক্ষের কাছে ঘটনার দ্রুত বিচারের দাবি জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে সোহানের মা জাহানারা বেগম লিখিত বক্তব্যে উলেখ করেন,  প্রভাবশালী ইউপি সদস্য খায়রুল ইসলামের মেয়ে কেয়ামনির সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক রয়েছে সোহানের। সে ঢাকার মোহাম্মদপুরের সরকারি গ্রাফিক্স আর্টস ইন্সটিটিউটের দ্বিতীয় সেমিস্টারের মেধাবী ছাত্র। সোহান ছুটিতে বাড়ি এলে গত ৭ ফেব্রুয়ারি প্রেমিকা কেয়ামনি তাকে মোবাইল ফোনে ডেকে বাড়ি নিয়ে যায়। সোহান ও কেয়ামনির বাড়ির পাশের রাস্তায় কথা বলার সময় কেয়ামনির পিতা খায়রুল ইসলাম অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে সোহান প্রতিবাদ করলে খায়রুল ইসলাম ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে বেদম মারপিট করে তাকে হত্যার চেষ্টা চালায়।

তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্ষা করে। পরে স্থানীয় লোকজন সোহানকে উদ্ধার করে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করে দেয়।

এ ঘটনায় পলাশবাড়ি থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। কিন্তু গত ৯ ফেব্রুয়ারি ইউপি সদস্য খায়রুল ইসলাম স্থানীয় প্রভাবশালীদের যোগসাজসে পুলিশকে ম্যানেজ করে সোহানের বিরুদ্ধে মিথ্যা মটরসাইকেল চুরির মামলা দায়ের করে।

এব্যাপারে বাধ্য হয়ে সোহানের মা জাহানারা বেগম বাদি হয়ে তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নেয়। মামলা দায়েরের খবর শুনে খায়রুল ইসলাম নানা ধরণের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। ফলে সোহানের পরিবার চরম নিরাপত্তাহীনতায় বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সোহানের বাবা মিন্টু মন্ডল, বড় ভাই জাফিরুল ইসলাম মন্ডল, ভাবী সালমা বেগম, নানী লাইলী বেগমসহ শরিফুল ইসলাম, আনোয়ারুল ইসলাম, মো. শামীম মিয়া প্রমুখ।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162