রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৮, আশ্বিন, ১৪২৫
 / এক্সক্লুসিভ / ভয়ংকর স্টান্টে মজেছেন তরুণী (ভিডিওসহ)
ডেসটিনি অনলাইন :
Published : Saturday, 17 February, 2018 at 5:47 PM, Update: 17.02.2018 5:58:30 PM, Count : 922
সংগৃহীত ছব

সংগৃহীত ছব

মোটর সাইকেল কিংবা বাইক যেটাই বলি না কেনো তরুণ-তরুণীদেরর কাছে এর জনপ্রিয়তা অনেক অনেক বেশি। ঠিক যতটা এর জনপ্রিয়তা রয়েছে ঠিক তেমনটাই এই বাইক বিপদজ্জনকও বটে। বাইক দুর্ঘটনায় হাত-পা হারানো থেকে পঙ্গু কিংবা কখনো কখনো মৃত্যু পর্যন্তও হয়। তবে এর মধ্যে কেউ কেউ আবার এই বাইককে নিজের মত করে নিয়ন্ত্রন করা শিখেছেন। হ্যা, বাইক স্টান্টের কথা বলা হচ্ছে।

বাইক স্টান্ট দেখলে বুকের ভেতর হৃদপিন্ড কাঁপতে থাকে। না জানি কখন রাইডার ছিটকে পড়ে যায়- নাহ। ঠিক এমনটাই সাধারণ মানুষদের কাছে মনে হয়।

সংগৃহীত ছব

সংগৃহীত ছব

সম্প্রতি নেটি দুনিয়াতে এক তরুণীর দুর্দান্ত বাইক স্টান্টের ভিডিও ভাইরাল হয়েছে। একটি বাইক হাইওয়েতে ছুটে চলছে। সম্ভবত সেই আরোহীর বয়স ২৫ বছর। ছোটখাটো পোশাক পরা। সাথে কোনো প্রকার নিরাপত্তা সরঞ্জাম নেই। বাইক স্টান্টের ভিডিওতে দেখা যায় বাইকের সামনের চাকা ওপরে আর পেছনের চাকা মাটি ঘেঁষা। যদি ভুল করেও ঊনিশ-বিশ হয় তাহলেই নিশ্চিত মৃত্যু। তারপরেও এক চাকাতেই তার পথচলা। কখনো বাইকের হাতল ধরে অদ্ভুত ভঙ্গিতে হেডলাইটের কাছে পৌঁছে যান। আবার সিটের ওপর এক পা রেখে অন্য পায়ের মাঝে গ্যাপ রেখে মনে হয় আকাশে ওড়াল দিতে চাচ্ছেন।

ভিডিও দেখার পর চোখের ভ্রু কুঁচকালেও আপনাকে এই তরুণীর প্রশংসা করতে হবে। সার্কাসে যেমন দেখা যায় রিং মাস্টারের কাছে বাঘ পোষ মানে ঠিক তেমনি এই তরুণীর কাছে তার বাইক বশ মেনেছে।

রাইডার তরুণীর বয়স মাত্র ২৫ বছর। তার নাম শামস। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে 'শামস'স স্টান্ট' নামের আইডিতেই তার যতসব ভয়ানক বাইক স্ট্যান্টের ভিডিও চোখে পড়ে। তার এমন স্টান্টে প্রশংসা জুটলেও কেউ কেউ আবার ভালো ভাবে নিচ্ছে না। কেননা, সে কোনো নিরাপত্তা সরঞ্জাম ছাড়া রাইড করছেন, আর তা দেখে হয়তো অনেকেই উৎসাহিত হবেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে... https://www.facebook.com/smashstunts/videos/802153563312517/


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162