সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮ | ২৬, অগ্রহায়ণ, ১৪২৫
 / শেয়ার বাজার ও বাণিজ্য / অনুষ্ঠিত হলো বিজনেস ইনোভেশন সামিট-২০১৮
তেজগাঁও প্রতিনিধি; ডেসটিনি অনলাইন :
Published : Saturday, 10 March, 2018 at 9:56 PM, Count : 251
অনুষ্ঠিত হলো বিজনেস ইনোভেশন সামিট-২০১৮

অনুষ্ঠিত হলো বিজনেস ইনোভেশন সামিট-২০১৮

দ্বিতীয়বারের মত বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হলো ‘বিজনেস ইনোভেশন সামিট-২০১৮’।  আজ শনিবার রাজধানী ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (হল অফ ফেম) দিনব্যাপী সামিট অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ‘আইটি প্রফেশনালস মিট-আপ’ এবং দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত হয় ‘বিজনেস কনফারেন্স’।

‘আইটি প্রফেশনালস মিট-আপ’ এ স্পীকার হিসাবে উপস্থিত ছিলেন এক্সপো নেটের চেয়ারম্যান আবুল কাশেম, থিম বাকেটের কো ফাউন্ডার এবং লিড ওয়ার্ডপ্রেস ডেভলপার হাসিন হায়দার, টেন মিনিট স্কুলের সিইও আয়মান সাদিক, টেলিনর হেলথের হেড অফ সফটওয়্যার ডেভেলপমেন্ট মিজানুর রহমান, জুমশেপারের সিইও কাওসার আহমেদ, লিডস কর্পোরেশন লিমিটেডের হেড অফ ডিজিটাল ইনোভেশন এমডি শামসুল হক, বিজকপের সিইও নাহিদ হাসান এবং রাইজআপ ল্যাবসের সিইও এরশাদুল হক। 

অনুষ্ঠিত হলো বিজনেস ইনোভেশন সামিট-২০১৮

অনুষ্ঠিত হলো বিজনেস ইনোভেশন সামিট-২০১৮

আইটি প্রফেশনালস মিটআপে স্পীকাররা আইওটি, ডাটা সায়েন্স, প্রোগ্রামিং, থিম ডেভলপমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং সহ লোকাল এবং আন্তর্জাতিক বাজারে আইটি প্রফেশনালসদের চাকরীর বাজার ও চাকরীতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে কথা বলেন। এছাড়াও আইটি সংক্রান্ত বিভিন্ন প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন উপস্থিত অংশগ্রহণকারীরা। 

‘বিজনেস কনফারেন্স’সেমিনারে স্পীকার হিসেবে ছিলেন ট্যাপ এন পের ফাউন্ডার এবং সিইও ড. কামরুল আহসান, ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান এমডি সবুর খান, বিডি জবসের সিইও ফাহিম মাশরুর, পালস হেলথকেয়ার সার্ভিসেসের ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান একেএম শহীদ রেজা, প্রথম আলো ইউথ প্রোগ্রামের কো-অর্ডিনেটর মুনির হাসান, অন্যরকম গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ, লিডস কর্পোরেশন লিমিটেডের এমডি এবং সিইও শেখ আবদুল ওয়াহিদ, স্টার্টআপ বাংলাদেশ-আইডিয়ার উপদেষ্টা টিনা জাবীন এবং ডেলের ডিরেক্টর মাহদী-উজ-জামান।

বিজনেস কনফারেন্সে কিভাবে একজন ব্যক্তি নিজেকে কর্পোরেট প্রতিষ্ঠানের ক্ষেত্রে প্রস্তুত করতে পারে এবং কিভাবে একজন উদ্যোক্তা নিজের উদ্যোগকে বাস্তবিক রূপ প্রদান করতে পারেন এই নিয়ে আলোচনা করেন বক্তারা।  এছাড়াও কর্পোরেট ম্যানার, লিডারশিপ, জব রিক্রুইটমেন্ট প্রসেস, এবং চাকরীতে যোগদানদের ক্ষেত্রে করণীয় বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন উপস্থিত সম্মনিত স্পীকারেরা।

অনুষ্ঠিত হলো বিজনেস ইনোভেশন সামিট-২০১৮

অনুষ্ঠিত হলো বিজনেস ইনোভেশন সামিট-২০১৮

“বাংলাদেশ ইনোভেশন ফোরাম” এর প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, বাংলাদেশ ইনোভেশন ফোরাম তরূণ প্রজন্মের মাঝে ইনোভেশন কালচার তৈরির জন্য কাজ করে চলেছে। সমগ্র বাংলাদেশেই আমরা তরুণ প্রজন্মকে নিয়ে কাজ করছি। তরুণ প্রজন্মের চাকরী কিংবা ব্যবসায় সফলতা আনার জন্য প্রয়োজন উপযুক্ত দিকনির্দেশনা। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ইনোভেশন ফোরামের এই বিজনেস ইনোভেশন সামিটের আয়োজন। 

বিজনেস ইনোভেশন সামিট-২০১৮ এ টাইটেল স্পন্সর  মেঘনা ব্যাংক ট্যাপ এন পে, গোল্ড স্পন্সর হিসেবে প্রিজম ইআরপি, অগ্রণী ব্যাংক, চ্যালেঞ্জ পার্টনার-লিডসফট, ক্যারিয়ার পার্টনার বিডিজবস, আইটি পার্টনার ই-সফট, মিডিয়া পার্টনার সময় টিভি, সমকাল, রেডিও পার্টনার রেডিও আমার ৮৮.৪ এফ এম, ভিজুয়াল পার্টনার স্টুডিও ওয়াশআউট। এছাড়াও সামিটে পার্টনার হিসেবে সহযোগিতা করছে রাইজআপ ল্যাবস, ইসটিম কর্পোরেশন, ইসোটিক, বিডি ভেনচার লিমিটেড, ঢাকা সিটি ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার, বাগডুম এবং ড্রিমারজ ল্যাব।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০০৬-২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162